whatsapp channel

‘আপনার স্তন্যপান করানোর ভিডিও দেখান’, অশ্লীল মন্তব্যে যোগ্য জবাব অভিনেত্রী নেহা ধুপিয়ার

সর্বসমক্ষে নিজ কন্যাকে স্তন্যপান (Breastfeeding)  করোনার ছবি শেয়ার করেন নেহা ধুপিয়া। ছবিটি খানিক পুরোনো হলেও তা পোস্ট করেন প্রাক্তন 'মিস ইন্ডিয়া' । প্রসঙ্গত, ২০২৮ সালের মে মাসে নেহা বিয়ে করেন।…

Avatar

HoopHaap Digital Media

সর্বসমক্ষে নিজ কন্যাকে স্তন্যপান (Breastfeeding)  করোনার ছবি শেয়ার করেন নেহা ধুপিয়া। ছবিটি খানিক পুরোনো হলেও তা পোস্ট করেন প্রাক্তন ‘মিস ইন্ডিয়া’ । প্রসঙ্গত, ২০২৮ সালের মে মাসে নেহা বিয়ে করেন। একটি গুরুদ্বারে বসে নেহা, অঙ্গদের বিয়ের আসর। পরিবার এবং ঘনিষ্ঠদের নিয়ে নেহা, অঙ্গদের বিয়ের অনুষ্ঠান। বিয়ের ঠিক কিছুদিন পরেই ঘোষণা করেন তিনি অন্তঃসত্ত্বা। এই ব্যাপারে তাকে প্রচুর কটাক্ষ শুনতে হয়। অনেকের ধারণা বিয়ের আগেই তিনি অন্তঃসত্ত্বা ছিলেন, তাই চুপি চুপি বিয়ে করেন তিনি।

এছাড়াও নেহার স্বামী অঙ্গদ নাকি তার থেকে বয়সে ছোট, এই বিষয় নিয়েও নেহাকে কটাক্ষ করা হয়। এইবার, ফের স্তন্যপান (Breastfeeding)  করোনার ছবি নিয়ে নেট জনতার মুখোমুখি হতে হল তাকে। সোশ্যাল মিডিয়ায় ট্রোলিং যেন কিছুতেই পিছু ছাড়ছে না নেহার। কিন্তু নেহা চুপ করে থাকার পাত্রী নন। তিনি এই ছবি শেয়ার করে জানান, এই ছবিকে স্বাভাবিকভাবে নিন। এর সঙ্গে যৌনতার কোনও বিষয়কে দয়া করে জড়াবেন না। কেউ যখন নতুন মা হন, তাঁর কোনও অনুভূতি বোঝার ক্ষমতা কারও থাকে না। একমাত্র সেই মা নিজে বুঝতে পারেন তাঁর নিজের অবস্থা। মা হওয়ার পর সবাই যখন খুশি খুঁজে পান, সেই সময় মায়ের দায়িত্ব, কর্তব্য সব পালন করতে ব্যস্ত হয়ে পড়েন একজন মহিলা।

 

View this post on Instagram

 

A post shared by Neha Dhupia (@nehadhupia)

শিশু নেহা মালায়ালাম চলচ্চিত্র ‘মিন্নারাম’তে অভিনয় করেছিলেন যেটি ১৯৯৪ সালে মুক্তি পায়। ২০০২ সালে নেহা ‘মিস ইন্ডিয়া’ সুন্দরী প্রতিযোগিতায় জয়ী হলে তার বলিউডে ডাক পড়ে, ‘কায়ামাতঃ সিটি আন্ডার থ্রেট’ (২০০৩) চলচ্চিত্রে। এইভাবে ধীরে ধীরে বলিউডে নিজের পরিচিতি তৈরি করেন নেহা। বর্তমানে এম টিভি রোডিজ শোতে দেখা যায় নেহাকে বিচারকের ভূমিকায়। বেশ ড্যাশিং চরিত্রে নেহাকে দর্শকরা দেখতে পান। পর্দায় যতটা ধামাকাদার হন না কেন বাস্তবে তিনি একজন মা এবং মাতৃত্ব নিয়ে যথেষ্ট গর্বিত।

ঠিক এই জন্যেই যেই মানুষেরা তার স্তন্যপান করানোর ছবি নিয়ে কটাক্ষ করেছেন এবং এর ভিডিও দেখতে চেয়েছেন তাদের মোক্ষম জবাব দেন অভিনেত্রী মডেল নেহা ধুপিয়া। এদিন নেহা স্ক্রিনশট তুলে ইনস্টাগ্রামে পোস্ট করেন এবং যেই ব্যাক্তি ভিডিও দেখতে চেয়েছেন তাকে স্পষ্ট করে বলে দিয়েছেন একজন মা যখন ইচ্ছা এবং যেকোনো জায়গায় তার সন্তানকে স্তন্যপান করাতে পারেন। নেহা এও বলেছেন স্তন্যপান করানোর সঙ্গে যৌনতার কোনো সম্পর্ক নেই।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media