Hoop PlusTollywood

Subhashree-Yuvaan: গুটি গুটি পায়ে বিদেশের পথে ইউভান, খুদেকে সামলাতে গিয়ে হিমশিম খাচ্ছেন শুভশ্রী

পুরী হয়ে গেছে ঘোরা, মা বাবার হাত ধরে সমুদ্র দর্শন হয়ে গিয়েছে তার, এবার পালা বিদেশ ভ্রমণের। তাই আর দেরি নয়, মা বাবার সঙ্গে বিদেশ ভ্রমণের উদ্দেশ্যে বেরিয়ে গেল রাজপুত্তুর ইউভান। কোথায় চললেন রাজপুত্তুর ইউভান?

জানা যাচ্ছে মালদ্বীপ ট্যুরে যাচ্ছে গোটা রাজ ফ্যামিলি। এমনিতেই মালদ্বীপ ট্যুরে বহু সেলিব্রিটিরা ঘুরতে যাচ্ছেন আসছেন। এবার পালা রাজ শুভশ্রীর। ছেলেকে নিয়েই তাই এই জুটি চললেন ভারত মহাসাগরের বুকে।

সম্প্রতি, রাজ সোশ্যাল মিডিয়ায় ইউভান ও শুভশ্রীর একটি এয়ারপোর্ট ভিডিও পোস্ট করেন, যেখানে মা ছেলের পরনে একই ব্ল্যাক ড্রেস। দুজনেই ঝকাঝক সাজে কেল্লাফতে। ছোট্ট ইউভান সবে মাত্র গুটি গুটি পায় হাঁটতে শিখেছে, তাই সে সারা এয়ারপোর্ট চত্বর হেঁটে হেঁটে ব্যস্ত। এদিকে শুভশ্রী তাকে সামলাতে পারছেন না। ছেলের পিছু পিছু ঘুরতে ঘুরতে পাগল হওয়ার জোগাড়।

প্রসঙ্গত, ঘোরাঘুরির মধ্যেও দর্শকদের জন্য নতুন কাজে হাত লাগান শুভশ্রী। এবারে পরিচালক সপ্তাশ্ব বসুর সঙ্গে জুটি বাঁধছেন তিনি। ‘ডক্টর বক্সী’ গল্পে শুভশ্রীকে দেখা যাবে শুভশ্রীকে। এই কাহিনীতে শুভশ্রীকে একজন ট্রাভেল ব্লগারের ভূমিকায় দেখা যাবে। এই আউটডোর শ্যুটিং প্রসঙ্গে শুভশ্রীর অবশ্য সাফ জবাব , “আউটডোর থাকলেও ইউভান আমার সঙ্গেই সব সময়ে থাকবে। ওকে ছাড়া থাকতে পারব না। শুটিংয়ের পরিবেশে আমার ছেলে বড় হবে।’’ তাই হয়তো শ্যুটিং এর আগেই ছেলেকে নিয়ে বিদেশ ভ্রমণে চলে গেলেন। একথা মানতেই হবে, আগামী দিনে এই তিন জুটির মালদ্বীপ ট্যুরের ছবি দর্শকদের মনে জায়গা করে নেবে।

whatsapp logo