BollywoodHoop Plus

Nargis Fakhri: রণবীরের উপর ছিলনা ভরসা, পরিচালকের গোপনাঙ্গে লাথি মারতে চেয়েছিলেন নার্গিস

নার্গিস ফকরি (Nargis Faqri) আবারও ফিরেছেন ইন্ডাস্ট্রিতে। মডেল হিসাবে নার্গিস ফকরি কেরিয়ার শুরু করলেও পরবর্তীকালে বলিউডের ফিল্মে নায়িকা হিসাবে যথেষ্ট সফল হয়েছিলেন। ইমতিয়াজ আলি (Imtiaz Ali) নির্মিত ফিল্ম ‘রকস্টার’-এর মাধ্যমে বড় পর্দায় নায়িকা হিসাবে আত্মপ্রকাশ ঘটেছিল নার্গিসের। এই ফিল্মে তাঁর বিপরীতে অভিনয় করেছিলেন রণবীর কাপুর (Ranbir Kapoor)। সাম্প্রতিক সাক্ষাৎকারে নার্গিস জানিয়েছেন, একটি জুয়েলারি কোম্পানির অ্যাড ক্যাম্পেনের মডেল হয়েছিলেন তিনি। ভারত জুড়ে বিলবোর্ড টাঙানো হয়েছিল ওই ক্যাম্পেনের যাতে ছিল নার্গিসের মুখ। বিলবোর্ডের মাধ্যমেই ইমতিয়াজ আলির নজর কেড়েছিলেন নার্গিস।

নার্গিসের বাবা পাক বংশোদ্ভূত আমেরিকান নাগরিক ও মা চেক মহিলা। ইমতিয়াজ তা জানতেন না। তাঁর টিমের তরফে যখন নার্গিসের সাথে যোগাযোগ করা হয়, সেই সময় তিনি চেক প্রজাতন্ত্রে ছিলেন। নার্গিসকে বলা হয় ইমতিয়াজ তাঁর সাথে দেখা করতে প্রাগে আসছেন। নার্গিসের মা চেক প্রজাতন্ত্রের অধিবাসী হলেও নার্গিস বড় হয়েছেন নিউ ইয়র্কে। ইমতিয়াজের প্রাগে তাঁর সাথে দেখা করতে আসার কথা শুনে নার্গিস একটু ভয় পেয়েছিলেন। তিনি ঠিক করেছিলেন, ইমতিয়াজ যদি অভদ্র ব্যবহার করেন, তাহলে তাঁর গোপনাঙ্গে লাথি মেরে পালাবেন নার্গিস। নিউ ইয়র্কের মেয়ে নার্গিস ছোট থেকেই ভয় পান না। লড়াই করতে প্রস্তুত থাকেন।

কিন্তু ইমতিয়াজের নম্র ব্যবহার অবাক করে দিয়েছিল নার্গিসকে। ‘রকস্টার’ তাঁর জীবনের সবচেয়ে সুন্দর গল্প বলে মনে করেন নার্গিস। ইমতিয়াজের মুখে কাহিনীটি শুনে সবকিছুই যেন তাঁর সামনে ভেসে উঠছিল। কিন্তু ‘রকস্টার’-এ অভিনয়ের সিদ্ধান্ত নিতে দুই সপ্তাহ সময় নিয়েছিলেন নার্গিস। রণবীরকে চিনতেন না নার্গিস।

প্রথমে তাঁকে উদ্ভট লাগলেও পরে নার্গিসের মনে হয়েছিল, রণবীর যথেষ্ট কুল। খুব মজা লেগেছিল রণবীরের সাথে অভিনয় করে। নিজের দেশকে পিছনে ফেলে ভারতে এসে নার্গিসকে সকলের সাথে সমানভাবে মিশে যেতে সাহায্য করেছিল ‘রকস্টার’।

 

View this post on Instagram

 

A post shared by Nargis Fakhri (@nargisfakhri)

whatsapp logo