whatsapp channel

Iman Chakraborty: মা হতে চলেছেন ইমন!

ইমন চক্রবর্তী (Iman Chakraborty) ও নীলাঞ্জন ঘোষ (Nilanjan Ghosh) যেদিন থেকে সাতপাকে বাঁধা পড়েছেন, সেদিন থেকে প্রায় প্রতি বছর শোনা যায়, মা হতে চলেছেন ইমন। এতদিনে বোধহয় ইমনও এই গুঞ্জনের…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

ইমন চক্রবর্তী (Iman Chakraborty) ও নীলাঞ্জন ঘোষ (Nilanjan Ghosh) যেদিন থেকে সাতপাকে বাঁধা পড়েছেন, সেদিন থেকে প্রায় প্রতি বছর শোনা যায়, মা হতে চলেছেন ইমন। এতদিনে বোধহয় ইমনও এই গুঞ্জনের সাথে অভ্যস্ত হয়ে গিয়েছেন। বিয়ের পর জীবনে এসেছে বহু পরিবর্তন। যোগাসনের মাধ্যমে নিজের ফিটনেস বাড়িয়েছেন ইমন। ‘ইমন চক্রবর্তী প্রোডাকশন’-এর ব্যানারে একাধিক নতুন কাজ করেছেন তিনি। তাঁর সঙ্গী অবশ্যই নীলাঞ্জন। তবে সবকিছু ছাপিয়ে চলতি বছর গায়িকার পোস্ট আবারও উস্কে দিয়েছে তাঁর মাতৃত্বের গুঞ্জন।

Advertisements

14 ই জুন, বুধবার ইমন ফেসবুকে একটি পোস্ট করে লিখেছেন, আর বিলম্ব নয়। এরপরেই নেটিজেনদের একাংশ ভাবেন, ইমন অন্তঃসত্ত্বা। শুভেচ্ছায় ভরে যায় তাঁর পোস্টের কমেন্ট সেকশন। অনেকে লেখেন, দারুণ খবর শুনিয়েছেন ইমন। অনেকে কামনা করেন তাঁর সন্তানের সুস্থতা। এরপর পরিস্থিতি সামাল দিতে ইমনকেই মাঠে নামতে হয়। 15 ই জুন, বৃহস্পতিবার আবারও একটি ফেসবুক পোস্ট করেন ইমন। এই পোস্টে তিনি জানান, আগের দিনের পোস্টে তিনি নিজের নতুন গানের কথা বলছিলেন। ইমন সকলকে অনুরোধ করেন, অন্যভাবে তাঁর পোস্টের অর্থ না করতে। কোনো সুখবর থাকলে তাঁরা নিজেই জানাবেন অনুরাগীদের। অর্থাৎ ইমন অন্তঃসত্ত্বা নন।

Advertisements

প্রকৃতপক্ষে, ‘ইমন চক্রবর্তী প্রোডাকশন’-এর ব্যানারে রিলিজ হতে চলেছে ইমনের নতুন গান ‘তোমাকে দেখব বলে’। ইতিমধ্যেই সামনে এসেছে মিউজিক অ্যালবামের ফার্স্ট লুক। গানটি রিলিজ হবে 16 ই জুন। অপরদিকে রিলিজ হয়েছে নতুন বাংলা ফিল্ম ‘শিবপুর’-এর গান ‘যতবার আলো’। এই গানটিও গেয়েছেন ইমন। তবে সন্তান প্রসঙ্গেও মুখ খুলেছেন ইমন।

Advertisements

তিনি জানিয়েছেন, তিনিও মা হতে চান। তবে অবশ্যই সঠিক সময়ে। ইমন ও নীলাঞ্জন দুজনেই সিদ্ধান্ত নিয়েছেন, উপযুক্ত সময়ে তাঁদের জীবনে আসবে নতুন অতিথি।

Advertisements
whatsapp logo
Advertisements