whatsapp channel

Madhumita Sarcar: বড় পর্দায় জুটি বাঁধবেন ছোট পর্দার অরণ্য-পাখি!

চলতি মাস থেকে স্টার জলসায় শুরু হয়েছে যশ দাশগুপ্ত (Yash Dasgupta) ও মধুমিতা সরকার (Madhumita Sarcar) অভিনীত ধারাবাহিক ‘বোঝে না সে বোঝে না’-র পুনঃসম্প্রচার। অপরদিকে যশ ও নুসরত জাহান (Nusrat…

Avatar

Nilanjana Pande

চলতি মাস থেকে স্টার জলসায় শুরু হয়েছে যশ দাশগুপ্ত (Yash Dasgupta) ও মধুমিতা সরকার (Madhumita Sarcar) অভিনীত ধারাবাহিক ‘বোঝে না সে বোঝে না’-র পুনঃসম্প্রচার। অপরদিকে যশ ও নুসরত জাহান (Nusrat Jahan Ruhi) নিজেদের নতুন প্রযোজনা সংস্থার উদ্বোধন করেছেন। এর মধ্যেই বৃহস্পতিবার ফেসবুকে সকলকে চমকে দিল মধুমিতার পোস্ট। এদিন মধুমিতা ফেসবুকে একটি ছবি পোস্ট করেছেন।

ছবিতে দেখা যাচ্ছে, মধুমিতা ও যশ অন্তরঙ্গ হয়ে দাঁড়িয়ে রয়েছেন। মধুমিতার পরনে রয়েছে সি-গ্রীন রঙের ফ্লেয়ারড গাউন। সাটিনের অফ শোল্ডার গাউনের সাথে হালকা সবুজ ও কালো রঙের সুতো দিয়ে তৈরি নেকপিস পরেছেন তিনি। উজ্জ্বল লাল রঙের লিপস্টিকে রাঙিয়েছেন ঠোঁট। খোলা রয়েছে হালকা কার্ল করা চুল। যশের পরনে রয়েছে হালকা গোলাপি রঙের জ্যাকেট ও ট্রাউজার এবং ফ্লোরাল প্রিন্টেড শার্ট। চোখে সানগ্লাস। মধুমিতার কোমর ধরে দাঁড়িয়ে রয়েছেন যশ। তিনি কিছু বলছেন দূরে তাকিয়ে। ছবিটি শেয়ার করে মধুমিতা লিখেছেন, এই মুহূর্তের সবচেয়ে বড় খবর হল ‘যশমিতা’ জুটি আবারও ফিরছে। তবে বাকিটা ক্রমশ প্রকাশ্য বলে জানিয়েছেন মধুমিতা। অনুরাগীদের ভালোবাসা প্রার্থনা করেছেন তিনি। কারণ কোনো কিছু নষ্ট করতে চান না মধুমিতা।

মধুমিতা ও যশের অনস্ক্রিন রসায়ন দর্শকদের পছন্দ হলেও অফস্ক্রিন তাঁদের মধ্যে বিভিন্ন সমস্যা ছিল বলে শোনা যায়। তবে তার প্রভাব কখনও শুটিং ফ্লোরে পড়েনি বলে জানিয়েছেন যশ। দেড় বছর আগে শেষবার এই জুটিকে দেখা গিয়েছিল এসভিএফ নির্মিত একটি মিউজিক ভিডিওয়।

বর্তমানে আগামী ফিল্ম ‘চিনি 2’-র প্রোমোশন নিয়ে ব্যস্ত মধুমিতা। মৈনাক ভৌমিক (Mainak Bhowmik) পরিচালিত এই ফিল্মে আবারও তাঁর সাথে দেখা যাবে অপরাজিতা আঢ্য (Aparajita Adhya)-কে।

whatsapp logo