whatsapp channel

কঙ্গনার বিরুদ্ধে প্রতিবাদ না করায় অক্ষয় কুমারকে কটাক্ষ শিবসেনা সাংসদের

কঙ্গনার মুম্বই ইস্যু নিয়ে এখনো তোপ দেগে চলেছেন শিবসেনা সাংসদ সঞ্জয় রাউৎ। এবারে কঙ্গনার সঙ্গে তিনি টানলেন অভিনেতা অক্ষয় কুমারকেও। শিবসেনার মুখপত্র 'সামনা'র সম্পাদকীয়তে বলিউডের তারকাদের কঙ্গনার বক্তব্যের বিরুদ্ধে প্রতিবাদ…

Avatar

HoopHaap Digital Media

কঙ্গনার মুম্বই ইস্যু নিয়ে এখনো তোপ দেগে চলেছেন শিবসেনা সাংসদ সঞ্জয় রাউৎ। এবারে কঙ্গনার সঙ্গে তিনি টানলেন অভিনেতা অক্ষয় কুমারকেও। শিবসেনার মুখপত্র ‘সামনা’র সম্পাদকীয়তে বলিউডের তারকাদের কঙ্গনার বক্তব্যের বিরুদ্ধে প্রতিবাদ করা উচিত বলে জানিয়ে এ প্রসঙ্গে তিনি টেনে আনেন অক্ষয় কুমারের প্রসঙ্গ।

মুখপত্রটিতে সঞ্জয় লেখেন– একজন অভিনেত্রী মুম্বইয়ে বসেই মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রীকে উদ্দেশ্য করে ‘তুই তুকারি’ ভাষা ব্যবহার করছেন। সাবধান হওয়ার কথা বলছেন, আর এ ব্যাপারে মহারাষ্ট্রের মানুষ কোনো প্রতিক্রিয়া দিচ্ছেন না, এটা কেমন একতরফা স্বাধীনতা?

পাশাপাশি তিনি লেখেন– অন্তত অর্ধেক হিন্দি ফিল্ম ইন্ডাস্ট্রির তো মুম্বইয়ের অপমানের বিরোধিতা করা উচিত ছিল। কঙ্গনার মত সমস্ত ফিল্ম জগতের মত নয়, এমনটাও বলা যেত। অন্ততপক্ষে অক্ষয় কুমারের মত জনপ্রিয় শিল্পীদের তো এগিয়ে আসা উচিত ছিল। মুম্বইয়ের অপমান হলে এঁরা তখন ঘাড় নিচু করে বসে পড়েন। সেই সঙ্গে সঞ্জয় রাউতের বক্তব্য, মুম্বই সবাইকেই দিয়েছে। কিন্তু মুম্বইয়ের কাছে কৃতজ্ঞতা স্বীকার করতে অনেকের সমস্যা হয়।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media