BollywoodHoop Plus

মিকা সিং-এর সঙ্গে ঘনিষ্ঠ মুহূর্তে ধরা পড়লেন ‘কাঁটা লাগা গার্ল’ শেফালি, উত্তাল সোশ্যাল মিডিয়া

‘কাঁটা লাগা’ গানটির কথা মনে আছে? দেখতে দেখতে ১৭ বছর পার হয়ে গেল এই গানের বয়স। পাশাপাশি এই গানের মুখ্য চরিত্র শেফালী জারীওয়ালা কে মনে আছে? বর্তমান বয়স ৩৭। এখনও একই রকম সুন্দরী, তন্বী রয়েছেন তিনি। সম্প্রতি গায়ক মিকা সিং এর সঙ্গে ঘনিষ্ঠ অবস্থায় দেখা গেল তাঁকে।

কাঁটা লাগা গার্ল শেফালির সঙ্গে মিকা সিংয়ের ‘ঘনিষ্ঠ’ ছবি প্রকাশ্যে আসতেই তা হু হু করে ভাইরাল হয়ে যায়। শেফালি জরিওয়ালার সঙ্গে মিকা সিংয়ের বন্ধুত্ব বহুদিনের। একসঙ্গে কাজ করার পরিকল্পনাও ছিল। কিন্তু হয়ে ওঠেনি। সম্প্রতি মিকা ব্যস্ত রয়েছেন বাংলা টেলিভিশন জগতের একটি গানের রিয়েলেটি শো ‘সা রে গা মা পা’ নিয়ে। বিচারকের আসনে রয়েছেন তিনি। এর পাশাপাশি নিজের অ্যালবাম তৈরির কাজে কোন খামতি রাখছেন না মিকা।

অনুরাগীরা ভাবছেন হয়তো নতুন কোন গানের শ্যুটিং চলছে মিকা ও কাঁটা লাগা গার্ল শেফালির। শেফালির সঙ্গে একাধিক ছবি শেয়ার করে মিকা লিখেছেন, “আমার প্রিয় বন্ধু আমাকে ছুরি দিয়ে হত্যা করবে না। আমি আপনার সুন্দর হাসির দ্বারা ইতিমধ্যে মারা গিয়েছি”। শেফালির রূপে যে মিকা ফিদা হয়েছেন তা তাঁর ক্যাপশন পড়লেই বোঝা যাচ্ছে। তবে অনুরাগীদের জন্য সুখবর। হয়তো খুব শীঘ্র মিকা ও শেফালি জুটি বেঁধে ধামাকাদার কিছু আনতে চলেছেন।

Related Articles