Hoop PlusTollywood

Trina Saha: পুজোর মুখে সুখবর দিলেন নীল-তৃণা!

বিগত কয়েক সপ্তাহ ধরে তৃণা সাহা (Trina Saha)-কে নিয়ে তৈরি বিতর্কে সরগরম স্টুডিওপাড়া। ক্যামেলিয়া প্রোডাকশন ও রুদ্রনীল ঘোষ (Rudranil Ghosh)-এর যৌথ প্রযোজনায় তৈরি ওয়েব সিরিজ ‘মাতঙ্গী’-র সেটে তৃণা খারাপ ব্যবহারের সম্মুখীন হয়েছিলেন। ফলে তুমুল অশান্তি করে সেট থেকে বেরিয়ে যান তিনি। এই ওয়েব সিরিজের আরও এক অভিনেত্রী সোহিনী সরকার (Sohini Sarkar)-এর সাথে অশান্তির জেরে তৃণাকে রিপ্লেস করে ওই চরিত্রে নেওয়া হয়েছে রোশনি ভট্টাচার্য (Roshni Bhattacharyya)-কে। শোনা যাচ্ছে, টলিউডের প্রযোজক-পরিচালকদের একাংশ নাকি তৃণাকে তাঁদের প্রোজেক্টে কাস্ট করতে ভয় পাচ্ছেন।

কিন্তু তৃণা নিজের মতো করে এগিয়ে চলেছেন। তাঁর পাশে রয়েছেন তৃণার স্বামী নীল ভট্টাচার্য (Neel Bhattacharya)। তৃণা ও নীল এর আগে গড়িয়াহাটে তাঁদের একটি স্টুডিও খুলেছিলেন যেখানে প্রচুর লুক সেট ও ফটোশুট হয় বলে জানিয়েছেন তৃণা। এবার আরও এক ধাপ এগিয়ে নিজেদের ক্লোদিং ও অ্যাকসেসরিজ ব্র্যান্ড লঞ্চ করলেন তৃণা ও নীল। শুক্রবার সকালে নীল ও তৃণা ইন্সটাগ্রামে একটি ছবি পোস্ট করে তাঁদের ব্র্যান্ড লঞ্চের ঘোষণা করেছেন। ছবির ব্যাকগ্রাউন্ডে লেখা রয়েছে ‘ক্লথ’ কথাটি। সোনালি রঙের হরফে লেখা ‘ক্লথ’-এর প্রথম অক্ষর ‘ক্ল’ দেবনাগরী হরফে লেখা। ব্র্যান্ডের নাম ‘ক্লথ বাই ত্রিনীল’।

ছবিতে একটি সাদা রঙের টেবিলের দুই পাশে দাঁড়িয়ে রয়েছেন নীল ও তৃণা। নীলের পরনে রয়েছে হালকা গোলাপি রঙের কুর্তা ও অফ হোয়াইট রঙের ট্রাউজার। তৃণা পরেছেন লাল-সবুজ প্রিন্টেড ফুলস্লিভ সালোয়ার-কামিজ। হালকা মেকআপ করেছেন তৃণা। কানে রয়েছে ছোট্ট ইয়ারিং, কপালে টিপ। টেবিলের উপর ছড়িয়ে-ছিটিয়ে রয়েছে বিভিন্ন ডিজাইনের গয়না ও ব্যাগ। ছবির ক্যাপশনে নীল লিখেছেন, নতুন শুরু। এরপর ইংরাজিতে ‘KLOTH’ লিখে দুই পাশে সোনালি রঙের তারার ইমোজি জুড়েছেন তিনি। ক্যাপশনে নীল ও তৃণা সকলের আশীর্বাদ ও ভালোবাসা প্রার্থনা করেছেন।

নীল ও তৃণার পোস্টের নিচের কমেন্ট সেকশনে রিয়াজ লস্কর (Riaz Laskar), সৈরিতী ব্যানার্জী (Sairity Banerjee)-রা তাঁদের শুভেচ্ছা জানিয়েছেন।

whatsapp logo