whatsapp channel

Amir-Akshara: ভোজপুরি নায়িকার সঙ্গে ভরপুর রোমান্সে মজলেন আমির খান, ভাইরাল ভিডিও

ভোজপুরি ইন্ডাস্ট্রির অন্যতম সুন্দরী, হট ও জনপ্রিয় নায়িকা হলেন অক্ষরা সিং (Akshra Singh)। খুব অল্প সময়ের মধ্যে বেশ কয়েকটি মুভি করে ফেলেছেন অক্ষরা। সেই জন্যেই, অক্ষরা সিংকে ভোজপুরি সিনেমার ‘রানি’…

Avatar

Advertisements
Advertisements

ভোজপুরি ইন্ডাস্ট্রির অন্যতম সুন্দরী, হট ও জনপ্রিয় নায়িকা হলেন অক্ষরা সিং (Akshra Singh)। খুব অল্প সময়ের মধ্যে বেশ কয়েকটি মুভি করে ফেলেছেন অক্ষরা। সেই জন্যেই, অক্ষরা সিংকে ভোজপুরি সিনেমার ‘রানি’ হিসেবে ধরা হয়।

Advertisements

দর্শকরা অক্ষরার রূপে মুগ্ধ। ছিপছিপে গড়ন, ঘন রেশমি চুল, আর মারকাটারি ফিগারের জন্য অক্ষরা ভোজপুরি ইন্ডাস্ট্রির একজন প্রথম সারির অভিনেত্রী। সোশ্যাল মিডিয়াতেও অক্ষরার অনুগামীরা সংখ্যা প্রচুর। এবং তিনি বেশ অ্যাক্টিভ।

Advertisements

সোশ্যাল মিডিয়ায় অ্যাক্টিভ থাকার দরুন, তিনি যেই ভিডিও পোস্ট করেছেন এখন সেটি ভাইরাল। বলিউডের স্বয়ং মিস্টার পাফেকশনিস্ট Aamir Khan – এর সঙ্গে গলা জড়িয়ে ড্যান্স করছেন এই ভোজপুরি নায়িকা, তাও আবার হিন্দি গানের তালে। দর্শকরা এই ভিডিও দেখে মুগ্ধ। ভিডিওতে আমির খানকে দেখে কেউ বলবে না তার বয়স ৬০ ছুঁই ছুঁই। যাইহোক, এই অন্তরঙ্গ নাচের ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ক্রমশ ভাইরাল হচ্ছে।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Akshara Singh (@singhakshara)

Advertisements

আপনরা হয়তো জানেন যে ঝাড়খন্ড-বিহার এবং উত্তর প্রদেশ সংলগ্ন অঞ্চলগুলিতে ভোজপুরি ইন্ডাস্ট্রির মুভি প্রায় মাসখানেক ধরে চলতে থাকে। এবং দিনদিন এই ইন্ডাস্ট্রির কদর বাড়ছে, বহু মানুষ এই ইন্ডাস্ট্রির সঙ্গে যুক্ত হতে চাইছে এবং কাজ করতে চাইছে। এই কারণেই অক্ষরা সিং ভোজপুরি ইন্ডাস্ট্রিতে নিজের জায়গা তৈরি করেছেন, পাশাপাশি সালমান খানের শো বিগ বস OTT-তে আসার পর তার জনপ্রিয়তা আরও বেড়েছে। আরও মানুষ চিনেছে এই ভোজপুরি সিনেমার ‘রানি’ কে।

whatsapp logo
Advertisements