whatsapp channel

মা হওয়ার পর লীনা গাঙ্গুলীর হাত ধরে ‘দেশের মাটি’ ধারাবাহিকে ফিরলেন অভিনেত্রী সৈরিতি

বিষ বছরে মা হন বহু টেলি তারকা। সেই একই বছরে জুন মাসে কন্যা সন্তানের জন্ম দেন বাংলা টেলিভিশনের জনপ্রিয় মিষ্টি অভিনেত্রী সৈরিতি বন্দ্যোপাধ্যায়।   View this post on Instagram  …

Avatar

HoopHaap Digital Media

বিষ বছরে মা হন বহু টেলি তারকা। সেই একই বছরে জুন মাসে কন্যা সন্তানের জন্ম দেন বাংলা টেলিভিশনের জনপ্রিয় মিষ্টি অভিনেত্রী সৈরিতি বন্দ্যোপাধ্যায়।

সৈরিতি তার কেরিয়ার শুরু করেন মডেলিংয়ের হাত ধরে। এরপরেই ছোট পর্দায় সুযোগ পান। ‘নাগলীলা’, ‘ঠিক যেন লাভ স্টোরি’ এবং ‘বাক্সবদল’ ধারাবাহিকে প্রধান চরিত্রে দেখা গিয়েছে তাঁকে। ‘ঠিক যেন লাভ স্টোরি’ ধারাবাহিকে নীল ভট্টাচার্য এবং তার জুটি মনে ধরেছিল দর্শকদের। এবং দর্শকরাও ভাবতে বসেন বুঝি নীল ও সৈরিতি বাস্তবে ডেট করছেন। যদিও গল্প উল্টো। নীল মগ্ন তৃণাতে , এদিকে সৈরিতি বিয়ে করেন রোহিতকে।

বিয়ের পর চুটিয়ে সংসার অভিনেত্রীর।ছোটপর্দায় তাকে আর দেখা যায়নি সেভাবে। এরপরেই গত বছর জুন মাসে কন্যা সন্তানের জন্ম দেন তিনি। দেখতে দেখতে আট নয় মাস পার করে ফের পর্দায় কামব্যাক করতে চলেছেন সৈরিতি বন্দ্যোপাধ্যায়।

সম্প্রতি, স্টার জলসায় দেশের মাটি ধারাবাহিক সম্প্রচারিত হচ্ছে। টি আর পি বেশ ভালো। এই ধারাবাহিকে পায়েল ও রাহুলকে বহু দিন পর পর্দায় দেখা গেছে। ঠিক সেরকমই সৈরিতিকেও দেখা যাবে দেশের মাটি সিরিয়ালে। মা হওয়ার পর লীনা গঙ্গোপাধ্যায়ের হাত ধরে ছোট পর্দায় কামব্যাক সৈরিতির। এই গল্পে সৈরিতি থাকবেন বিলেত ফেরত মেয়ে, এবং অভিনেত্রীর বাবার ভূমিকায় থাকছেন অভিনেতা শঙ্কর চক্রবর্তী। দর্শকরাও মুখিয়ে আছেন নতুন করে সৈরিতিকে দেখার জন্য।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media