Hoop PlusTollywood

‘সৌন্দর্য ছোঁয়া যায়না অনুভব করতে হয়’, কার উদ্দেশ্যে এমন বার্তা অভিনেত্রী শ্রাবন্তীর!

শ্রাবন্তী চ্যাটার্জি (Srabanti chatterjee)-র সাম্প্রতিকতম পোস্টে দেখা গিয়েছিল তিনি রওনা দিয়েছেন কোনো হিল স্টেশনে। ভায়া দিল্লী সেই হিল স্টেশনে গিয়েছেন তিনি। কিন্তু শ্রাবন্তীর সঙ্গে অপর কেউ আছেন কিনা তা বোঝা যাচ্ছে না। কিন্তু সেই হিল স্টেশন থেকেই শ্রাবন্তী একের পর এক ছবি শেয়ার করছেন। কিন্তু এবার তিনি ছবি শেয়ার করে অদ্ভুত একটি কথা লিখেছেন।

শ্রাবন্তী লিখেছেন, পৃথিবীর সবচেয়ে সুন্দর জিনিসগুলি দেখা যায় না, স্পর্শ করা যায় না, তাদের অনুভব করতে হয়। ছবিতে দেখা যাচ্ছে, হিল স্টেশনের নৈসর্গিক সৌন্দর্যের মধ্যে একফালি সবুজ ঘাস জমিতে বসে ছবি তুলেছেন শ্রাবন্তী। তাঁর পরনে রয়েছে সাদা রঙের স্নিকার্স ও কালো ট্রাউজার ও টপ, চোখে সানগ্লাস। এখনও অবধি শ্রাবন্তী বুঝতে দেননি, তিনি কোন হিল স্টেশনে গিয়েছেন। কিন্তু এটা বোঝা যাচ্ছে, জুলাই মাসে রোশন (Roshan singh)-এর সঙ্গে শেষবার আদালতে মোলাকাত হওয়ার আগে ‘মি টাইম’ কাটাতে চাইছেন শ্রাবন্তী।

হিল স্টেশন থেকেই তাঁর আগামী ওয়েব সিরিজ ‘দুজনে’-র তুমুল প্রোমোশন করছেন শ্রাবন্তী। সেই প্রোমোশনে বারবার উঠে আসছে ভালোবাসার কথা। ইন্সটাগ্রামে নিজের বেড়াতে যাওয়ার ছবি শেয়ার করলেও শ্রাবন্তীর ফেসবুকের পাতায় শুধুই চলছে প্রোমোশন। শ্রাবন্তীর সোশ্যাল মিডিয়া দেখে বোঝার উপায় নেই চলতি বছরের বিধানসভা নির্বাচনে বিজেপির প্রার্থী ছিলেন তিনি। শ্রাবন্তীর সোশ্যাল মিডিয়া শুধুই তাঁর অভিনেত্রী ও বিজনেস উওম্যান হওয়ার কথা জানান দেয়।

কয়েক বছর আগে পরিচালক রাজীব বিশ্বাস (Rajib biswas)-এর সঙ্গে দীর্ঘদিনের দাম্পত্যে ইতি টেনে শ্রাবন্তী বিয়ে করেন মডেল কৃষ্ণ বিরাজ (krishna viraj)-কে। কিন্তু বিয়ের একবছর কাটতে না কাটতেই তাঁদের বিবাহ বিচ্ছেদ হয়ে যায়। এরপর 2019 সালে রোশন সিং-কে বিয়ে করেন শ্রাবন্তী। কিন্তু গত বছর থেকে তাঁরা আলাদা থাকতে শুরু করেছেন। এর মধ্যেই শ্রাবন্তীর জীবনে এসেছেন তাঁর নতুন প্রেমিক অভিরূপ নাগ চৌধুরী (Abhirup nag chowdhury)। কিন্তু রোশন শ্রাবন্তীর সঙ্গে বিয়ে বাঁচাতে বৈবাহিক অধিকার পুনঃপ্রতিষ্ঠার জন্য আদালতে মামলা দায়ের করেছেন। তবে শ্রাবন্তী জানিয়ে দিয়েছেন, তিনি রোশনের সঙ্গে সংসার করতে ইচ্ছুক নন।

whatsapp logo