Bengali SerialHoop Plus

Sabyasachi Chowdhury: ঐন্দ্রিলার মৃত্যুর পর এলো নতুন ধারাবাহিকের অফার, পর্দায় ফিরবেন সব্যসাচী!

মাসখানেক আগে অব্দি বাঙালির চোখে তিনি ছিলেন সাধক বামাক্ষ্যাপা। টিভি পর্দায় বাইরেও যেন একমুখ দাঁড়ি, বড় চুল, ওই মায়াভরা চোখের শান্ত চাহনি- তার অবয়বে এঁকে দিত এক আধ্যাত্মিক ভাবাবেগ। তিনি অভিনেতা সব্যসাচী চৌধুরী (Sabyasachi Chowdhury)। কিন্তু বিগত কয়েকমাসে তার পরিচয় বদলে গিয়েছে বাঙালির চোখে। সাধক থেকে তিনি হয়েছেন এক মহান প্রেমিক। শেষদিন পর্যন্ত প্রেমিকা ঐন্দ্রিলা শর্মার (Aindrila Sharma) পাশে থাকা থেকে শুরু করে তার অন্তর্জলি যাত্রায় যাওয়া, তারপর সবকিছু থেকে নির্বাসন- বাঙালির চোখে এমন প্রেমিক হয়না সচরাচর। ঠিক কতটা ভালোবাসতে জানলে এমন প্রেমিক হওয়া যায়? এই প্রশ্নও বিস্ময়ে ঘরে লোকমুখে। তবে শোনা গেছে নীরবতা ভেঙে আবার কাজে ফিরতে পারেন সব্যসাচী।

অভিনেতা সব্যসাচী চৌধুরী ‘মহাপীঠ তারাপীঠ’ ধারাবাহিকে সাধক বামাক্ষ্যাপার চরিত্রে জীবন্ত অভিনয়ের মাধ্যমে জায়গা করে নিয়েছিলেন বাঙালি দর্শকের মনের গহীনে। কিন্তু তারপরেই তার জীবনে বিভীষিকার মতো ধাওয়া করেছে ঐন্দ্রিলার মারণ রোগ, তার অসুস্থতা। মৃত্যুর বিরুদ্ধে ঐন্দ্রিলার লড়াইয়ের প্রতিটা মুহূর্তে তার পাশে থেকেছেন সব্যসাচী। এমনকি শেষ মুহূর্ত অব্দি ঐন্দ্রিলাকে দৃষ্টি থেকে সরে যেতে দেননি। প্রিয় মানুষটির মৃত্যুর আগেই বিদায় জানিয়েছেন সামাজিক মাধ্যমকে। মৃত্যুর পর নিজেকে যেন নিজেই নির্বাসনে পাঠিয়েছেন সব্যসাচী। বন্ধ করেছেন সকল যোগাযোগ, যাতায়াত। বারবার তাকে ঘিরে কথা হলেও নীরবতা ভঙ্গ করেননি তিনি।

তবে এবার শোনা গেছে, সুরিন্দর ফিল্মস-এর আসন্ন ধারাবাহিক ‘সাধক রামপ্রসাদ’-এ দেখা যেতে পারে অভিনেতা সব্যসাচী চৌধুরীকে। বামাক্ষ্যাপার পর এমনই আরেক কালী-পাগল মহাসাধক রামপ্রসাদ সেনের ভূমিকায় দেখা যেতে পারে সব্যসাচী চৌধুরীকে। স্টার জলসায় সম্প্রচারিত হতে পারে এই ধারাবাহিক। এই প্রসঙ্গে অভিনেতাকে প্রস্তাব দেওয়া হলেও তার তরফ থেকে এখনো কোনো উত্তর মেলেনি বলেই জানা গেছে। আদৌ তিনি রাজি হবেন কিনা, তাও স্পষ্ট নিয়ম কারণ ঐন্দ্রিলার মৃত্যুর পর নীরবতা ভঙ্গ করেননি সব্যসাচী। তবে একমাস পর তিনি জানিয়েছিলেন যে কিছুটা ঠিক আছেন তিনি। কিন্তু কাজে ফেরার বিষয়ে কোনো মন্তব্য করেননি তিনি।

প্রসঙ্গত, এর আগে বহুবার পৌরাণিক চরিত্রে অভিনয় করেছেন সব্যসাচী চৌধুরী। ‘ভক্তের ভগবান শ্রীকৃষ্ণ’ ধারাবাহিকে যুধিষ্ঠিরের ভূমিকায় দেখা গিয়েছে তাঁকে। ‘ওম নমঃ শিবায়’-তে ভগবান বিষ্ণুর চরিত্রেও অভিনয় করেছেন সব্যসাচী। তারপর সাধক বামাক্ষ্যাপা। এখন আবার সাধক রামপ্রসাদ।

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা