অতীত ভুলে আবারো পথ চলা শুরু, নতুন ভালোবাসা খুঁজে নিলেন অভিনেত্রী শ্রাবন্তী

HoopHaap Digital Media

HoopHaap Digital Media

কথাতেই আছে বেস্ট ফ্রেন্ডস ফরেভার। শ্রাবন্তীর ক্ষেত্রেও একই কথা প্রযোজ্য নয় কি? সম্প্রতি ব্যক্তিগত জীবনের টালামাটাল পরিস্থিতি নিয়ে একাই লড়ছেন অভিনেত্রী। পেজ থ্রি-র পাতা শ্রাবন্তী-রোশনের বৈবাহিক জীবন টিকবে কি না তা নিয়ে গরম। অভিনেত্রী নিজেও তাঁর ব্যক্তিগত জীবন নিয়ে স্পিকটি নট। এদিকে নতুন ভালোবাসার খোঁজ দিলেন অভিনেত্রী নিজেই।

যেই ভালোবাসার কোন রং, রূপ কিছুই হয় না। একেবারেই নির্ভেজাল ভালোবাসার কথা শেয়ার করলেন অভিনেত্রী। ভাবছেন কারা? এঁরা শ্রাবন্তীর খুব কাছের মানুষ। প্রিয় বন্ধুর জায়গায় এই কয়েকজন আছেন।

কিছুদিন আগেও এক বন্ধুর ছবি শেয়ার করে শ্রাবন্তী তাঁর মনের ভালোবাসার কথা জানিয়েছিলেন। সেই বন্ধুও শ্রাবন্তীকে লাভ ইউ সুইটহার্ট বলে প্রতিক্রিয়া জানান। এদিকে শ্রাবন্তী আচ্ছা করে বুঝিয়ে দিয়েছেন যে যাঁরা তাঁকে নিয়ে ট্রোল করেন, তাঁদের নিয়ে ভাবেন না তিনি। তাই এবারে শুধুমাত্র বন্ধুদের নিয়ে আনন্দে মেতেছেন টলিউডের সুন্দরী অভিনেত্রী শ্রাবন্তী। হ্যাঁ, বন্ধুরা যে তাঁর জীবনে বরাবরই বিশেষ জায়গা নিয়ে থাকেন, তা স্পষ্ট করে দেন অভিনেত্রী।

বন্ধুবান্ধব ছাড়াও, সম্প্রতি তিনি তাঁর নতুন জিম নিয়ে ব্যস্ত পাশাপাশি ‘সুপারস্টার পরিবার সিজন ২’ নিয়েও সমান ভাবে ব্যস্ত। এছাড়াও এই বছরের শেষের দিকে দর্শকরা দেখতে চলেছেন শ্রাবন্তী-শাশ্বত নতুন ছবি, ‘ছবিয়াল’। মানস বসু পরিচালিত এই ছবিতে প্রথমবার জুটি বাঁধলেন শাশ্বত চট্টোপাধ্যায় এবং শ্রাবন্তী।

About Author

Leave a Comment