whatsapp channel

Viral: খোলামেলা পোশাকে হট নাচে ব্যস্ত গোপী বহু, বেজায় চটলেন কোকিলা ভাবী!

ছোট পর্দায় তিনি সংস্কারী বধূ, কিন্তু বাস্তবে গ্ল্যামার কুইন বললেও কম বলা হবে। পর্দায় শাশুড়ির ভয়ে জুবুথুবু মেয়ে সোশ্যাল মিডিয়ায় হট অ্যান্ড বোল্ড তনয়া। সম্প্রতি জন্মদিনে তিনি অর্থাৎ স্টার প্লাসের…

Avatar

HoopHaap Digital Media

ছোট পর্দায় তিনি সংস্কারী বধূ, কিন্তু বাস্তবে গ্ল্যামার কুইন বললেও কম বলা হবে। পর্দায় শাশুড়ির ভয়ে জুবুথুবু মেয়ে সোশ্যাল মিডিয়ায় হট অ্যান্ড বোল্ড তনয়া।

সম্প্রতি জন্মদিনে তিনি অর্থাৎ স্টার প্লাসের জনপ্রিয় গোপী বহু তার বাস্তব জীবনের জন্মদিনে উজ্জ্বল হলুদ বিকিনিতে ধরা দিলেন সোশ্যাল মিডিয়ায়।

আসামের এই মেয়ে দেবলীনা খ্যাতি পান ‘সাথ নিভানা সাথিয়া’ ধারাবাহিকের মধ্যে দিয়ে। গোপী বহু ও কোকিলা ভাবীর জুটি আজও জনপ্রিয়। এই গোপী বহু ওরফে দেবলীনা ভট্টাচার্য পর্দার বাইরে সোশ্যাল মিডিয়ায় তিনি খুব জনপ্রিয় ৷ কিছুদিন আগেও তিনি বিগ বসের ঘরে এন্ট্রি নেন।

দেবলীনা যে শুধুই অভিনয় জগতের সঙ্গে যুক্ত এমনটা নন, তিনি অভিনয়ের পাশাপাশি পড়াশোনা করেছেন জুয়েলারি ডিজাইন নিয়ে। এবং, জানেন স্কুবা ডাইভিং। এছাড়াও, তার শাস্ত্রীয় সঙ্গীতের তালিমও রয়েছে।

সম্প্রতি হলুদ বিকিনি পরা একটি ভিডিও পোস্ট করেন তিনি। তাতে উদ্যম নাচে পাগল অভিনেত্রী। ভিডিও ও ছবির ক্যাপশনে লিখেছেন, ‘‘তুমি কোনও ভুল নও ৷ তুমি কোনও সমস্যাও নও যে সমাধান করতে হবে ৷’’ এছাড়া তিনি এও লেখেন, ‘আজ একটা বিশেষ দিন ৷ আমি আমাকেই শুভ জন্মদিন বলছি’৷ কিন্তু, সুশীল ভদ্র শান্ত গোপী বহুর এমন তাণ্ডব দেখে শাশুড়ি মা কোকিলা মোদী ঠিক নেই। তিনি রীতিমত এসে বউকে বোকা দিয়ে বলেন একি তোমার সিঁদুর টিপ এসব কোথায়? গোপী বহুর এমন বোল্ড নাচ দেখে সিড়ি থেকে নিচে পড়ে যান কোকিলা মোদী। দেখুন (Nandita Shrivastava) র তৈরি করা সেই করুন হাস্যকর ভিডিও।

Avatar

Leave a Comment