whatsapp channel

Raja-Madhubani: ‘১১ বছরের সম্পর্কের ইতি’, সোশ্যাল মিডিয়ায় বোমা ফাটালেন রাজা-মধুবনী!

জিতু-নবনীতা রেশ কি তবে রাজা-মধুবনীর উপরেও চলছে? বেশ কিছুদিন ধরে ছোট পর্দার দুই জনপ্রিয় মুখ জিতু ও নবনীতা চর্চায় আছেন বিবাহ বিচ্ছেদের সূত্র ধরে। এবারে সেই একই পথে কি হাঁটতে…

Avatar

Susmita Kundu

Advertisements
Advertisements

জিতু-নবনীতা রেশ কি তবে রাজা-মধুবনীর উপরেও চলছে? বেশ কিছুদিন ধরে ছোট পর্দার দুই জনপ্রিয় মুখ জিতু ও নবনীতা চর্চায় আছেন বিবাহ বিচ্ছেদের সূত্র ধরে। এবারে সেই একই পথে কি হাঁটতে চলেছেন রাজা-মধুবনী? ব্যাপারটা কি? সম্প্রতি, দুজনেই সোশ্যাল মিডিয়ায় লিখলেন ‘১১ বছরের সম্পর্কের ইতি’, এই লেখার সাথে রাজা-মধুবনী নিজদের ছবি পোস্ট করেন যেখানে দুজন দুদিকে তাকিয়ে আর পিছনে একটা লাল গাড়ি। তাহলে কি এই জুটিও হাঁটছে ডিভোর্সের পথে?

Advertisements

ভালোবাসা ডট কমের সেটে প্রথম দেখা রাজা-মধুবনীর। খুনসুটি, রাগারাগি, থেকে বন্ধুত্ব, তারপর সেটা গড়ায় প্রেমে। অবশেষে ১১ বছর ধরে প্রেমের সম্পর্কে থাকে দুজন। পরে ২০১৬ সালে প্রেম পরিণতি পায় বিয়েতে। এরপর, রাজা-মধুবনীর জীবনে আসে কেশব, ২০২১ এ। এখন শ্বশুর বাড়িতে এই জুটির ভরা সংসার। মাঝে মধ্যেই মধুবনী volg পোস্ট করেন ইউটিউবে। এখন ধারাবাহিকের কাজ না করলেও নিজের পার্লার আর ছেলেকে নিয়ে সময় কেটে যায়। এর ফাঁকে করতে থাকেন ইউটিউব vlog।

Advertisements

সম্প্রতি, একটি vlog আসে রাজা-মধুবনীর ইউটিউব চ্যানেলে, যেখানে ক্যাপশনে লেখা রয়েছে ‘১১ বছরের সম্পর্কের ইতি’। এই ক্যাপশন দেখে অনেকেই অনুমান করে নেন যে এমন কি হল যে এই দুজন বিচ্ছেদের পথে হাঁটছে। ঘরে দুই বছরের ছেলে, শাশুড়ি বন্ধুর মতন, এরপরেও বিচ্ছেদ! অনেকেই অবাক হন। এতে করে vlog এর ভিউ বেড়েছে হুহু করে। প্রসঙ্গত,২০১৯ Raja Madhubani নামে একটি চ্যানেল খোলেন এই জুটি। তখন বেশি ভিডিও না করলেও যেদিন থেকে জানলেন যে চ্যানেলটি monitization হয়ে গিয়েছে তখন থেকে উপার্জনের রাস্তা যেমন পেয়ে যান, তেমনই ধারাবাহিকের পাশাপাশি চুটিয়ে ইউটিউব ভিডিও করছেন এই জুটি। তাহলে কি এই সম্পর্কের ইতি ব্যাপারটা ভুয়ো? দর্শক টানার প্ল্যান?

Advertisements

এবারে আসল ঘটনায় আসা যাক। আসলে অভিনেতা রাজা প্রায় ১১ বছর আগে একটি লাল টুকটুকে গাড়ি কেনেন। খুব শখ করেই গাড়িটি কেনেন। ওই গাড়ির সঙ্গে অনেক স্মৃতি জড়িয়ে। নিজের মা বাবা স্ত্রী ছেলেকে নিয়ে অনেক ঘুরেছেন। সেই ১১ বছরের পুরনো গাড়ি তিনি বিক্রি করে দেন একজনের কাছে। তাই সেই উদ্দেশ্যেই রাজা-মধুবনী ক্যাপশন দেন – ‘১১ বছরের সম্পর্কের ইতি‘।

Advertisements

whatsapp logo
Advertisements