BollywoodHoop Plus

Urfi Javed: উরফিকে কাছে টেনে চুমু খেল কে!

উরফি জাভেদ (Urfi Javed) ও রাখি সাওয়ান্ত (Rakhi Sawant) দুজনেই দুই ভাবে বিতর্কিত। ফলে দুজনেই প্রায় সারাক্ষণ পাপারাৎজিদের দ্বারা পরিবেষ্টিত। উরফির কবেই ব্রেক-আপ হয়ে গিয়েছে। রাখি সাম্প্রতিক কালে বিয়ে করে তাঁর স্বামী আদিল খান দুরানি (Adil Khan Durrani)-র মাধ্যমে নির্যাতিত হয়েছেন। মানসিক ও শারীরিক ভাবে বিপর্যস্ত রাখি আইনের দ্বারস্থ হয়েছিলেন। বর্তমানে আদিল জেলবন্দি। রাখি আবারও কাজে ফিরেছেন। ইভেন্ট, শো নিয়ে ব্যস্ত থাকার পাশাপাশি সম্প্রতি উরফির পার্টিতে এসেছিলেন রাখি। সেখানে আদিলকে মিস করছেন বলে উরফিকেই চুম্বন করে বসলেন তিনি।

প্রকৃতপক্ষে, রাখি যথেষ্ট মজাদার মানুষ। বিনোদন জগতে তিনি শুধুই ‘ড্রামা কুইন’। সম্প্রতি উরফি নিজেই পার্টির আয়োজন করেছিলেন। সেই পার্টিতে এসেছিলেন রাখি। পাপারাৎজিদের অনুরোধে একসাথে ফ্রেমবন্দি হওয়ার পাশাপাশি উরফিকে চুম্বন করলেন রাখি। উরফির পরনে ছিল সাদা রঙের ব্রালেট ও পেন্সিল স্কার্ট। রাখি পরেছিলেন কালো রঙের সিকুইনড শাড়ি। উরফির প্রতি রাখির ব্যবহার দেখে মনে হয়েছে ছোট বোনকে চুম্বন করলেন বড় বোন। তবে এই ভিডিও ভাইরাল হতেই তা নিয়ে কটাক্ষ করতে ছাড়েননি নেটিজেনদের একাংশ। অনেকে লিখেছেন, দুই জোকারকে একসাথে দেখা গেল। উপরন্তু ক্যামেরার সামনে সাঁতারের মতো অঙ্গভঙ্গী করে উরফি ও রাখি বলেন, তাঁরা জলে সাঁতার কাটছেন।

এই ভিডিও দেখার পর অনেকের মতে, অতিরিক্ত মদ্যপান করেছিলেন উরফি ও রাখি। আসলে তাঁরাও জানেন, এই ভাবেই তাঁদের ঘিরে বিতর্ক তৈরি হবে। ফলে সমালোচনাকেই কাজে লাগিয়ে টিনসেল টাউনে হিট হয়ে উঠেছে উরফির পার্টি। পার্টিতে উরফির ছবি তোলার সময় পাপারাৎজিদের মধ্যে ঝগড়া বাঁধলে উরফি তাঁদের বলেন, নিজেদের মধ্যে ঝগড়া না করতে। প্রয়োজনে তিনি সারা রাত ছবি তোলার জন্য দাঁড়িয়ে থাকতে পারেন।

অপরদিকে রাখি জেলবন্দি আদিলের কাটা ঘায়ে নুনের ছিটে দিয়ে মজ করে বলেন, তিনি আদিলকে খুব মিস করছেন।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)