Hoop PlusTollywood

Nusrat Jahan: সমুদ্রতটে চাবুক ফিগারে নুসরত জাহান, ফ্ল্যাট অ্যাবসে ধরা দিলেন সাহসী ‘হট মাম্মা’

জীবনে নিজের শর্তেই বাঁচেন নুসরত জাহান, আর সেইজন্যেই যেকোনো কটাক্ষকে এক লহমায় উড়িয়ে দিতে পারেন। কে কি বললো সেই নিয়ে এক বিন্দু না ভাবা নুসরত এখন পাটায়ার সমুদ্র তটে।

গোটা রমজান মাসে নুসরত কোনো নিয়ম না মেনে খোলামেলা পোশাকে ক্যামেরা বন্দি হন। কখনো নীল বিকিনি তো কখনো আরো স্বল্প বসনে উড়ে বেড়ান অভিনেত্রী। এইজন্য অবশ্য অনুরাগীদের কটাক্ষের শিকার হন। কেউ কেউ বলেন, ‘রমজান মাসে রোজা রাখেন? লজ্জা লাগে না এমন পোশাক পরতে?’ যদিও নুসরত বর্তমানে যশ ঘরণী। প্রথমে তিনি ছিলেন নিখিল জৈনের ঘরণী, পরবর্তীতে সমস্ত শিকল খুলে যশের হাত ধরেন, রাতারাতি মাতৃত্বের খবর চাউর হয়, বর্তমানে তিনি একটি পুত্র সন্তানের মা, বসিরহাটের সাংসদ, অভিনেত্রী, এবং যশ ঘরণী।

কথায় আছে, বাঁচো তো রাজার মতন বাঁচো। কিন্তু, নুসরত তো মেয়ে, তাই তার ক্যাপশন হল- ‘জীবনটা বাঁচো রানির মতো’। সেইরকমই সমস্ত নেতিবাচক কমেন্ট ভুলে সমুদ্র তটে দাপাদাপি করছেন অভিনেত্রী। তাছাড়া, যত নেগেটিভ কমেন্ট ধেয়ে আসছে ততোটাই সাহসী হয়ে উঠছেন সাংসদ অভিনেত্রী। একের পর এক বোল্ড ছবি পোস্ট করে চলেছেন অভিনেত্রী।

সম্প্রতি, কমলা বিকিনিতে সোশ্যাল মিডিয়ায় আবেদন ছড়িয়ে দেন নুসরত। ঊর্ধ্বাঙ্গে নীল সাদা পোশাকের ফাঁক দিয়ে ঠিকড়ে বেরোচ্ছে কমলা বিকিনি, নিম্নাঙ্গে রয়েছে নীল সাদা প্লাজো। সত্যি বলতে, নুসরাতকে দেখে বোঝার উপায় নেই যে তার ঘরে একরত্তি সন্তান আছে। এত অল্প সময়ের মধ্যে চাবুকের মতন ফিগার তৈরি করে নিয়েছেন ঈশানের মাম্মা। অভিনেত্রীর কমলা বিকিনির নীচ থেকে বেরিয়ে রয়েছে ফ্ল্যাট অ্যাবস, অভিনেত্রীর চাবুক ফিগারে চোখ আটকে রয়েছে ভক্তদের

whatsapp logo