whatsapp channel

আদালতের দ্বারস্থ হলেন অভিনেত্রী দেবশ্রী রায়

এইবার আদালতে যেতে দেখা গেল দেবশ্রী রায়কে (Debashree Roy)। বিজেপির কলকাতা পর্যবেক্ষক তথা প্রাক্তন মেয়র শোভন চট্টোপাধ্যায় (Sovan Chaterjee) এবং বৈশাখী বন্দ্যোপাধ্যায়ের (Baishakhi Banerjee) বিরুদ্ধে মানহানি মামলা করতেই আদালতের দ্বারস্থ…

Avatar

HoopHaap Digital Media

এইবার আদালতে যেতে দেখা গেল দেবশ্রী রায়কে (Debashree Roy)। বিজেপির কলকাতা পর্যবেক্ষক তথা প্রাক্তন মেয়র শোভন চট্টোপাধ্যায় (Sovan Chaterjee) এবং বৈশাখী বন্দ্যোপাধ্যায়ের (Baishakhi Banerjee) বিরুদ্ধে মানহানি মামলা করতেই আদালতের দ্বারস্থ হলেন অভিনেত্রী। বৈশাখী বন্দ্যোপাধ্যায় এবং প্রাক্তন মেয়র শোভন চট্টোপাধ্যায় তার বিরুদ্ধে প্রকাশ্যে এমন কথা বলেছেন, তাতে নষ্ট হয়েছে অভিনেত্রীর ভাবমূর্তি। এমনটাই অভিযোগ করেছেন অভিনেত্রী।

শনিবার সকালে আলিপুর আদালতে আসেন বিধায়ক তথা অভিনেত্রী দেবশ্রী রায়। তিনি দাবি করেন, শোভন চট্টোপাধ্যায় এবং বৈশাখী বন্দ্যোপাধ্যায় তাকে ব্যক্তিগত আক্রমণ করেছেন। বহুদিন ধরেই এমন কথা বলছেন। ভেঙে গিয়েছে অভিনেত্রীর সহ্যের বাঁধ। মানুষের মনে তার ভাবমূর্তি বদলে দেওয়ার প্রচেষ্টা করছেন শোভন এবং বৈশাখী। তার বক্তব্য,”আমি যথেষ্ট জনপ্রিয়। আমার ইতিহাস তারা হয়তো জানেন না। মনে হয় ভয় পেয়ে গেছেন।” তাকে প্রশ্ন করা হয়েছিল,”হঠাৎ এমন কি হল যে বন্ধু শোভনের বিরুদ্ধে তিনি আদালতের দারস্থ হলেন?”

জবাবে অভিনেত্রী দেবশ্রী রায় জানান, “কেবল শোভন নয়, তার পরিবার আমার ভাল বন্ধু। ওদের পরিবারের সবাই আমাকে ভালবাসে। কিন্তু শোভন চ্যাটার্জি এটাও বলেছে আমি নাকি ওদের পরিবারের ঢুকে ষড়যন্ত্র করেছি। আমি পাল্টা প্রশ্ন করতে পারি, যে পরিবারকে আপন করতে পারে না, যে সন্তানকে, স্ত্রীকে আপন করতে পারে না, সে কি করে জননেতা বা জনপ্রিয় নেতা হতে পারে!”

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media