BollywoodHoop Plus

Urfi Javed: নেটের পোশাকে স্পষ্ট দেখা যাচ্ছে শরীর, ফের ভাইরাল উরফি জাভেদ

উরফি জাভেদ (Urfi Javed) মানেই অদ্ভুতদর্শন ফ্যাশন। তবে সবসময়ই যে উরফির ফ্যাশন খারাপ হয়, তা নয়। তাঁর ফ্যাশনকে অনুসরণ করছেন হলিউড তারকারা, তার প্রমাণ পাওয়া গিয়েছে। কিন্তু মাঝে মাঝে উরফি অতিরকম আত্মবিশ্বাসী হয়ে পড়েন। ফলে তাঁর পোশাকটি কি ধরনের তা বোঝা যায় না। তখনই তা হয়ে ওঠে অদ্ভুতদর্শন। 7 ই ডিসেম্বর সন্ধ্যায় আবারও উরফি ক্যামেরাবন্দি হলেন এমন একটি পোশাকে যার কি নাম তা বোধ হয় তিনি নিজেও জানেন না।

7 ই ডিসেম্বর শীতের সন্ধ্যায় উরফির আবির্ভাব হল সবুজ রঙের ট্রান্সপারেন্ট নেটের ড্রেসে। ড্রেসটি দেখতে অনেকটা জাম্পস্যুটের মতো। ফুলস্লিভ ড্রেসটির মাধ্যমে দৃশ্যমান হচ্ছিল উরফির সবুজ রঙের অন্তর্বাস। এই পোশাকের সাথে একটি মাস্কও সংলগ্ন ছিল। সেটিও নেটের। তার সাথে গলায় ভারি সোনালি রঙের নেকপিস পরেছিলেন উরফি। পায়ে ছিল বেজ রঙের হিলস। হালকা মেকআপ করে চুলে খোঁপা বেঁধেছিলেন তিনি। পাপারাৎজিদের অনুরোধে একবার উরফিকে মুখ থেকে মাস্ক নামাতেই হল। রেস্টুরেন্টের বাইরে ক্যামেরায় পোজ দিচ্ছিলেন তিনি। এরপর রেস্টুরেন্টে প্রবেশ করতে গিয়ে উরফি আচমকাই ধাক্কা খান একজন যুবকের সাথে। উরফি বোধ হয় নিজেও এই পোশাকে স্বচ্ছন্দ ছিলেন না।

ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতেই উরফির পোশাক নিয়ে রীতিমত সমালোচনা শুরু করেছেন নেটিজেনদের একাংশ। অনেকে বলেছেন, এটি পোশাক না মশারি! অনেকে বলেছেন, এবার উরফিকে পাগলাগারদে নিয়ে যেতে হবে। উরফি অবশ্য সফল। কারণ তিনি বিতর্ক তৈরি করতেই এই ধরনের পোশাক পরেন।

কিছুদিন আগে উরফি অভিনীত মিউজিক ভিডিও ‘হায় ইয়ে মজবুরি’ রিলিজ করেছে। বর্তমানে তাঁকে দেখা যাচ্ছে এমটিভি-র জনপ্রিয় রিয়েলিটি শো ‘স্প্লিটসভিলা’-য়।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)