whatsapp channel

Mouni Roy: পরনে খোলামেলা পোশাক, শরীরে বৃষ্টির ফোঁটা, বর্ষায় নেটদুনিয়ার উষ্ণতা বাড়ালেন মৌনি রায়

মৌনি রায় (Mouni Roy) কিছুদিন আগেই নজর কেড়েছিলেন সোনালি রঙের সিকুইনড গাউনে। বিয়ের পরেও নিজেকে যথেষ্ট সুন্দর রেখেছেন মৌনি। এদিকে মুম্বইয়ের বুকে নেমেছে বর্ষা। বর্ষার আনন্দকে উপভোগ করতে ভালোবাসেন মৌনিকে।…

Avatar

মৌনি রায় (Mouni Roy) কিছুদিন আগেই নজর কেড়েছিলেন সোনালি রঙের সিকুইনড গাউনে। বিয়ের পরেও নিজেকে যথেষ্ট সুন্দর রেখেছেন মৌনি। এদিকে মুম্বইয়ের বুকে নেমেছে বর্ষা। বর্ষার আনন্দকে উপভোগ করতে ভালোবাসেন মৌনিকে। সম্প্রতি তিনি ইন্সটাগ্রামে কয়েকটি ছবি শেয়ার করেছেন।

মৌনির শেয়ার করা ছবিগুলিতে তাঁর পরনে রয়েছে ব্রাউন রঙের প্লিটেড স্কার্ট ও ব্রাউন রঙের ক্রপ টপ। ক্রপ টপটিও প্লিটেড। এই টপের স্লিভ স্প্যাগেটি। ছবিগুলিতে দেখা যাচ্ছে, বৃষ্টির ফোঁটাকে ধরার চেষ্টা করছেন মৌনি। একটি সুইমিং পুলের ধারে ছবিগুলি তুলেছেন তিনি। প্রকৃতপক্ষে, এটি ছিল ‘অনৌখি’ নামে একটি পোশাকের ব্র্যান্ডের ফটোশুট। মৌনির ছবিতে কমেন্ট করে এই ব্র্যান্ডের কর্ণধার ও ফ্যাশন ডিজাইনার অনুরাধা খুরানা (Anuradha Khurana) লিখেছেন, ‘অনৌখি’-র পোশাক মৌনির অঙ্গে উঠে ধন্য হয়ে গেল।

 

View this post on Instagram

 

A post shared by mon (@imouniroy)

‘কিঁউ কি সাস ভি কভি বহু থি’ সিরিয়ালের মাধ্যমে অভিনয় শুরু করেছিলেন মৌনি। কিন্তু ‘নাগিন’-এর মাধ্যমে সর্বাধিক পরিচিতি লাভ করেছিলেন মৌনি। ‘নাগিন’ মৌনির কেরিয়ারের মোড় ঘুরিয়ে দিয়েছিল। এরপর অক্ষয়কুমার (Akshay Kumar) অভিনীত ফিল্ম ‘গোল্ড’ বলিউডে তাঁর বিগ ব্রেক। এই ফিল্মে অক্ষয়ের স্ত্রীর ভূমিকায় অভিনয় করেছিলেন মৌনী।

আগামী সেপ্টেম্বর মাসে রিলিজ করতে চলেছে মৌনি অভিনীত ফিল্ম ‘ব্রহ্মাস্ত্র’। এই ফিল্মে মৌনিকে প্রথমবার নেগেটিভ চরিত্রে অভিনয় করতে দেখা যাবে। ইতিমধ্যেই ভাইরাল হয়েছে ‘ব্রহ্মাস্ত্র’-এর ট্রেলার। এই ফিল্মে মৌনি ছাড়াও অভিনয় করেছেন রণবীর কাপুর (Ranbir Kapoor), আলিয়া ভাট (Alia Bhatt), অমিতাভ বচ্চন (Amitabh Bachchan) প্রমুখ। ফিল্মটি পরিচালনা করেছেন অয়ন মুখোপাধ্যায় (Ayan Mukherjee)।

 

View this post on Instagram

 

A post shared by mon (@imouniroy)

whatsapp logo