whatsapp channel

Subhashree Ganguly: পরনে সাদা পোশাক, সিঁথিও ফাঁকা! শুভশ্রীর সাধের লুক নিয়ে শুরু সমালোচনা

চক্রবর্তী পরিবারে দ্বিগুণ আনন্দের মেজাজ। একে তো সামনেই পুজো। উপরন্তু আর মাস দুয়েক পরেই নতুন সদস্যের পা পড়তে চলেছে রাজ চক্রবর্তী এবং শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের (Subhashree Ganguly) বাড়িতে। দ্বিতীয় সন্তানের জন্ম…

Nirajana Nag

Nirajana Nag

Advertisements
Advertisements

চক্রবর্তী পরিবারে দ্বিগুণ আনন্দের মেজাজ। একে তো সামনেই পুজো। উপরন্তু আর মাস দুয়েক পরেই নতুন সদস্যের পা পড়তে চলেছে রাজ চক্রবর্তী এবং শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের (Subhashree Ganguly) বাড়িতে। দ্বিতীয় সন্তানের জন্ম দিতে চলেছেন টলিউড অভিনেত্রী। দ্বিতীয় বার বাবা হওয়ার প্রস্তুতি নিচ্ছেন রাজ। ইউভানও মাত্র তিন বছর বয়সেই দাদা হয়ে যাবে। ছোট্ট একটা ভাই বা বোনকে আদর করার জন্য তৈরি সে-ও। অন্যদিকে শুভশ্রী রয়েছেন দারুণ আদর যত্নে। অন্তঃসত্ত্বাকালীন সময়ে অতিরিক্ত আদর তো পাচ্ছেনই, সম্প্রতি সাধ ভক্ষণ অনুষ্ঠানও হয়েছে তাঁর। তাও আবার দু দুবার!

Advertisements

দ্বিতীয় বার অন্তঃসত্ত্বা হওয়ার পর আট মাসে সাধের অনুষ্ঠান হয়েছিল শুভশ্রীর। পরিবার, আত্মীয় স্বজনদের উপস্থিতিতে আরবানায় নিজেদের ফ্ল্যাটেই ছিমছাম আয়োজন হয়েছিল। কয়েক দিন পরেই আবারো একবার সাধ খেলেন অভিনেত্রী। এক ঘনিষ্ঠ আত্মীয়র তরফে বেবি শাওয়ারের আয়োজন করা হয়েছিল শুভশ্রীর জন্য। সম্প্রতি নায়িকার একটি ফ্যান পেজের তরফে শেয়ার করা হয় সাধের অনুষ্ঠানের ছবি।

Advertisements

Subhashree Ganguly: পরনে সাদা পোশাক, সিঁথিও ফাঁকা! শুভশ্রীর সাধের লুক নিয়ে শুরু সমালোচনা

Advertisements

এদিনও ছিমছাম সাজে দেখা গেল শুভশ্রীকে। সম্পূর্ণ সাদা সালোয়ার কামিজে দেখা মিলল তাঁর। সঙ্গে হালকা গয়না, কানে দুল আর হাতে চুড়ি। কপালে কালো টিপ আর একেবারে নো মেকআপ লুক। তবে সিঁথি সম্পূর্ণ ফাঁকা রেখেছিলেন শুভশ্রী। সিঁদুরের ছোঁয়াও দেখা যায়নি তাঁর সিঁথিতে। পাশে কালো টিশার্টে দেখা গেল রাজকেও। দুজনের সামনেই কাঁসার থালায় সাজানো ভাত, ডাল, ভাজা, মাংস, চাটনি, দই এর মতো পঞ্চব্যঞ্জন।

Advertisements

কমেন্টে নতুন ইনিংসের জন্য শুভেচ্ছা জানিয়েছেন নেটিজেনরাও। আবার অনেকের চোখ আটকেছে শুভশ্রীর লুকে। একজন মন্তব্যও করেছেন যে সিঁদুর পরলে বেশি ভালো লাগত অভিনেত্রীকে। দিন কয়েক আগে প্রথম সাধেও শাড়ির বদলে তিনি বেছে নিয়েছিলেন সরু স্ট্র্যাপের ফ্লোরাল প্রিন্ট কুর্তি। সঙ্গে মানানসই হালকা গয়না আর সিঁথি ভরা সিঁদুর। প্রথম ছবিতেই স্বামী রাজের সঙ্গে লেন্সবন্দি হয়েছিলেন তিনি। স্ত্রীর বেবিবাম্পের উপরে হাত রেখে হাসিমুখে পোজ দিয়েছিলেন পরিচালক। শুভশ্রীর বাবা মা এবং অন্যান্য আত্মীয় স্বজনরাও উপস্থিত ছিলেন অনুষ্ঠানে।

whatsapp logo
Advertisements
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই