Hoop PlusTollywood

Srabanti Chatterjee: শ্রাবন্তীর কোলে ছোট্ট শিশুটির আসল পরিচয় জানেন কি!

শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee) কেরিয়ারের পাশাপাশি ব্যক্তিগত জীবনকেও যথেষ্ট গুরুত্ব দেন। পরিচালক রাজীব বিশ্বাস ওরফে রাজীব কুমার (Rajiv Kumar) ছিলেন শ্রাবন্তীর প্রথম স্বামী। তাঁদের একমাত্র পুত্রসন্তান অভিমন্যু চট্টোপাধ্যায় (Abhimanyu Chatterjee) বর্তমানে পড়াশোনা নিয়ে ব্যস্ত। তবে শ্রাবন্তী বাচ্চাদের ভালোবাসেন, এই কথা অজানা নয়। মঙ্গলবার সকালে আচমকাই ইন্সটাগ্রামে তিনি একটি ছবি অনুরাগীদের সাথে শেয়ার করেছেন যাতে শ্রাবন্তীর কোলে একটি ছোট বাচ্চা ছেলেকে দেখা যাচ্ছে।

ছবিতে শ্রাবন্তীর পরনে রয়েছে নীল রঙের ফ্লোরাল প্রিন্টেড ড্রেস। কোনো মেকআপ করেননি তিনি। চুলে বেঁধেছেন পনিটেল। শ্রাবন্তীর কোলে রয়েছে একটি বাচ্চা ছেলে। সে নায়িকার কাঁধে মাথা রেখে শুয়ে রয়েছে। তার চোখ অবশ্য ক্যামেরার দিকে। হাসিমুখে শ্রাবন্তীও জড়িয়ে ধরে রয়েছেন বাচ্চাটিকে। ছবিটি শেয়ার করে শ্রাবন্তী লিখেছেন, নিঃস্বার্থ ভালোবাসা। ক্যাপশনের সাথে লাল রঙের হার্ট ও এভিল আই ইমোজি জুড়েছেন তিনি। অনেকেই জিজ্ঞাসা করেছিলেন শিশুটির পরিচয়। জানা গিয়েছে, শিশুপুত্রটি শ্রাবন্তীর বোনের সন্তান। শ্রাবন্তীর ছবির নিচে কমেন্ট করে অনুরাগীদের একাংশ একরত্তিকে ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন।

পিছিয়ে থাকেননি শ্রাবন্তীর সহকর্মী-বন্ধুরাও। মৌনি রায় (Mouni Roy) ছবিটির কমেন্ট সেকশনে ভালোবাসার ইমোজি পোস্ট করেছেন। শুভশ্রী গাঙ্গুলী (Subhashree Ganguly) পোস্ট করেছেন লাল রঙের হার্ট ইমোজি। অনেক ভালোবাসা জানিয়েছেন শ্রাবন্তীর ফিটনেস কোচ অরিজিৎ (Arijeet)-ও।

বর্ষাকাল পেরিয়ে গেলেই শুরু হবে শুভ্রজিৎ মিত্র (Subhrajit Mitra) পরিচালিত প‍্যান ইন্ডিয়ান ফিল্ম ‘দেবী চৌধুরানী’-র শুটিং। এই ফিল্মে মুখ্য চরিত্রে অভিনয় করছেন শ্রাবন্তী। পুরুলিয়া ও বীরভূমের বিস্তীর্ণ অঞ্চল জুড়ে চলবে শুটিং। এছাড়াও রাজর্ষি দে (Rajorshee De) পরিচালিত ফিল্ম ‘সাদা রঙের পৃথিবী’-তে প্রথমবার দ্বৈত চরিত্রে দেখা মিলবে শ্রাবন্তীর। সম্প্রতি এই ফিল্মের শুটিং শেষ হয়েছে।

Related Articles