Hoop PlusHoop TrendingTollywood

তারকা প্রার্থী হিসেবে মুখ রাখলেন তিনিই, নির্বাচনে জিতে মানুষের পাশে থাকার প্রতিজ্ঞা হিরণের

অভিনয় ছেড়ে রাজনীতিতে আসার পর এবং দল বদলের পর বহুবার কটাক্ষের শিকার হন অভিনেতা হিরণ। একুশের ভোট দাড়ান হিরণ এবং দাড়িয়েই সার্বিক কল্যাণের কথা বলেন এবং নিজের অতীত রাজনীতির খারাপ স্মৃতি তুলে ধরেন। তৃণমূলে থাকাকালীন তার অভিজ্ঞতা যে খুব একটা ভালো ছিলনা তাই তিনি বহুবার জনসমক্ষে বলেন।

এইবার আর মান অভিমানের পালা নয়, জয় নিশ্চিত করেছেন হিরণ। খড়়গপুর সদর কেন্দ্র থেকে জিতলেন বিজেপির তারকা প্রার্থী অভিনেতা হিরণ (Hiran Chatterjee)। এদিন, তৃণমূল প্রার্থী প্রদীপ সরকারকে হারালেন ৩ হাজার ১১৯ ভোটে।

গত ২রা মে ছিল সেই দিন, যেদিন লড়াই হয়েছিল সবুজ গেরুয়ার। মানুষ ভেবেছিল এক, আর হয় অন্য কিছু, যারা বিজেপি সমর্থক তারা কেউ ভাবতেই পারেনি যে তলে তলে অন্য খেলা চলেছে। আসলে বাংলা গুজরাট হতে চায়নি। আর কোথাও গিয়ে মোদী ম্যাজিক কাজ করেনি। বাংলার মহিলারা ‘ বাংলা তাদের মেয়েকেই চায়’ এই স্লোগানে আকৃষ্ট হয়। সুতরাং বাংলা তাদের মেয়েকে পেয়েছে। বাংলার জয় হয়েছে।

ঠিক এরই মধ্যে ৭৩ টি আসন নিয়ে বাংলায় বিজেপি তাদের অস্তিত্ব টিকিয়ে রেখেছে, যেখানে সংযুক্ত মোর্চা এবং অন্যান্য দল একেবারেই শূন্য। লড়াই হয়েছে দুই ‘ম’ তে, যেখানে মোদী ম্যাজিক একেবারেই ভেঙে চুর্ণচুর। তবে যেই ৭৩ টি আসন নিয়ে টিকে আছে বিরোধী দল হয়ে তাতে করে এই ব্যাপারটা থেকে যাচ্ছে যে হার থেকেই শিক্ষা নিতে হয়।