whatsapp channel
Bengali SerialHoop Plus

Mithai: নীপা নাকি ধারা! বরের বেশে কার সঙ্গে বিয়ের পিঁড়িতে বসবে রুদ্র?

জি বাংলার জনপ্রিয় সিরিয়াল ‘মিঠাই’-এর দৌলতে চ্যানেলের টিআরপি ক্রমশ উর্ধ্বগামী। ‘মিঠাই’ টিআরপি রেটিং চার্টে টানা এক নম্বর স্থান ধরে রেখেছে। কারণ এই সিরিয়ালে টুইস্টের পর টুইস্ট। তবে শুধু মিঠাইরানীর জীবনেই নয়, পরিবারের প্রায় প্রত্যেকের জীবনে। এবার বরবেশে দেখা দিল রূদ্র এবং নিয়ে এল চিত্রনাট্যে নতুন মোড়।

এসিপি রুদ্রের প্রতি নীপার দূর্বলতা রয়েছে। সেই কথা প্রকাশ্যেই বলে থাকে নীপা। কিন্তু নীপা-রূদ্রর মাঝে তৃতীয় ব্যক্তি হিসাবে ঘটেছে ধারার আগমন। ধারা রূদ্রর ব্যাচমেট ও নিজেও একজন সফল আইপিএস। তার আরও একটি পরিচয় রয়েছে। সে রাজীব ও রাতুলের বোন। নীপা রূদ্রকে পছন্দ করলেও রূদ্র পছন্দ করে ধারাকে। ধারারও রূদ্রর প্রতি টান রয়েছে। নীপা ধারাকে মেনে নিতে পারে না। সে রূদ্রকে ভালোবাসলেও নীপার পরিবার তাকে ছেলেমানুষ মনে করে। তাদের কাছে নীপার ভালোবাসা কোনো বাচ্চার হাতে চাঁদ পাওয়ার মতো ।

 

View this post on Instagram

 

A post shared by ADRIT ROY (@adritroyfc)

ইতিমধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে বরবেশী রূদ্রর ছবি। তার পাশে দাঁড়িয়ে সিদ্ধার্থ ও স্যান্ডি। এরপরেই নেটিজেনদের প্রশ্ন রূদ্র কাকে বিয়ে করতে চলেছে? ধারা না নীপা? অথবা এটা নীপার স্বপ্নের দৃশ্য হতে পারে যা এখন নেটিজেনদের কাছে বাস্তব মনে হচ্ছে। রহস্যের উপর থেকে পর্দা উঠবে খুব তাড়াতাড়ি।

নীপার চরিত্রে অভিনয় করছেন ঐন্দ্রিলা সাহা (Oindrila Saha)। ধারার চরিত্রে অভিনয় করছেন অর্কজা আচার্য (Arkoja Acharyya)। এসিপি রূদ্রর চরিত্রে অভিনয় করছেন ফাহিম মির্জা (Fahim Mirza)।

whatsapp logo