Hoop PlusHoop TrendingTollywood

বিয়ের পরই বেনারসি গুটিয়ে তুমুল নাচ গায়িকা ইমনের, ভাইরাল বিয়ের রাতের ভিডিও

আইনি বিয়ের দিন আগুনরঙা দক্ষিণী শাড়িতে ঝলমল করে উঠেছিলেন গায়িকা ইমন চক্রবর্তী। মালাবদল, একগাল হাসি আর উষ্ণ আদরে ভরে উঠেছিল ইমনের প্রেমের প্রাঙ্গন। এবারে সেই বিয়ে সম্পন্ন হল সামাজিক রীতির হাত ধরে। এদিন সংগীত শিল্পী নীলাঞ্জনের সঙ্গে চার হাত এক করে নেন জাতীয় পুরস্কার জয়ী গায়িকা ইমন চক্রবর্তী। মঙ্গলবার ২ রা ফেব্রুয়ারি সিঁদুর দান পর্ব সারেন এই জুটি।

বিয়ের দিন লাল টুকটুকে বেনারসিতে সেজেছিলেন ইমন, নীলাঞ্জনের পরনে ছিল লাল সাদা কম্বিনেশনের পাঞ্জাবী। ইমনের এই শাড়ি তৈরি করেছিলেন ফ্যাশন ডিজাইনার অভিষেক রায়। সুন্দর শাড়ি ছাড়াও ইমনের সারা গায়ে ছিল সাবেকি সোনার গয়না। বৈদিক মন্ত্রধ্বনি উচ্চারণের মধ্য দিয়ে সিঁদুরদান সেরে, সাত পাক ঘুরে বিয়ে সম্পন্ন করেন এই জুটি। খুব বেশি জাঁকজমক না হলেও আত্মীয় সজন ও কাছের বন্ধু বান্ধবদের নিয়েই বিয়ের অনুষ্ঠান করেন।

বিয়ের রাতে সা রে গা মা পা টিম যেমন উপস্থিত ছিল তেমনই উপস্তিত ছিলেন সস্ত্রীক পরিচালক সৃজিত মুখোপাধ্যায়, অভিনেত্রী মানালি দে, গায়িকা শ্রাবণী সেন, উপল সেনগুপ্ত সহ অনেকেই। ইতিমধ্যে ইমনের বিয়ের সবকটি ভিডিও ভাইরাল, তবে এবার নতুন করে ভাইরাল হল ইমনের নাচের ভিডিও। বিয়ের সম্পন্ন হতেই আত্মীয় পরিজনদের সঙ্গে তুমুল নাচানাচি শুরু করে দেন গায়িকা। সুন্দর ভঙ্গিমায় নিজেকে উপস্থাপন করেন এদিন গায়িকা।

প্রসঙ্গত, ২০২০ র দুর্গাপুজোর তৃতীয়ার দিন বাগদান সারেন ইমন ও নীলাঞ্জন। এরপর চলতি বছরের রবিবার অর্থাৎ ৩১ জানুয়ারি খাতায় কলমে বিয়ে করেন তাঁরা। সেদিনও গুটি কয়েক আত্মীয়দের নিয়ে ঝলমল করে উঠেছিল সকাল। এবারে এক্কেবারে বৈদিক মন্ত্র উচ্চারনের মধ্যে দিয়ে চারহাত এক করে নেন প্রাক্তন খ্যাত গায়িকা ইমন চক্রবর্তী।

whatsapp logo