Hoop PlusTollywood

Rituparna Sengupta: মেয়ের জন্মদিনে এইভাবে শুভেচ্ছা জানালেন ঋতুপর্ণা

অভিনেত্রী হওয়ার পাশাপাশি ঋতুপর্ণা সেনগুপ্ত (Rituparna Sengupta) একজন সফল মা। কলকাতা ও মুম্বইয়ে অভিনয় করলেও শুটিং থেকে একটু ছুটি পেলেই তিনি সিঙ্গাপুরে যান তাঁর সন্তানদের সাথে সময় কাটাতে। কর্মসূত্রে ঋতুপর্ণার স্বামী সেখানেই থাকেন। সিঙ্গাপুরের স্কুলে পড়াশোনা করে ঋতুপর্ণার পুত্র ও কন্যা। সম্প্রতি কন্যা ঋষণা (Rishona)-র জন্মদিনে অনেকগুলি ছবির একটি কোলাজ শেয়ার করে মেয়েকে জন্মদিনের শুভেচ্ছা জানালেন ঋতুপর্ণা।

শুক্রবার, 12 ই মে ইন্সটাগ্রামে ছেলে-মেয়ের সাথে কাটানো বিভিন্ন মুহূর্তের কোলাজ অনুরাগীদের সাথে শেয়ার করেছেন ঋতুপর্ণা। তাতে তাঁকে কখনও দেখা যাচ্ছে ছেলে-মেয়ের সাথে। কখনও স্বামী ও ঋষণার সাথে সেলফি তুলেছেন তিনি। কখনও বা ঋষণা মুখ লুকিয়েছে মায়ের কোলে। কয়েকটি ছবিতে দেখা যাচ্ছে, মা ও মেয়ে সেলফি তুলতে ব্যস্ত। কোলাজটি শেয়ার করে ঋতুপর্ণা তাঁর কন্যা ঋষণাকে জন্মদিনের শুভেচ্ছাবার্তা জানিয়ে লিখেছেন, ঋষণা নিজেও জানে না তার মা তাকে কতটা ভালোবাসেন। চিরকাল তাকে এই ভালোবাসা ঘিরে থাকবে। ঋতুপর্ণার অনুরাগীরাও ঋষণাকে জানিয়েছেন জন্মদিনের শুভেচ্ছা।

সাম্প্রতিক কালে ভাইরাল হয়েছে ঋতুপর্ণার আপকামিং ফিল্ম ‘বিউটিফুল লাইফ’-এর ট্রেলার। এই ফিল্মটি পরিচালনা করেছেন রাজু দেবনাথ (Raju Debnath)। এছাড়াও মুক্তি পেয়েছে ঋতুপর্ণার নতুন ফিল্ম ‘আকরিক’। এই ফিল্মে তিনি অভিনয় করেছেন সিঙ্গল মাদারের চরিত্রে। ফিল্মটি পরিচালনা করেছেন তথাগত ভট্টাচার্য (Tathagata Bhattacharjee)।

বর্তমানে সাসপেন্স থ্রিলার ঘরানার ফিল্ম ‘শিকার’-এর শুটিংয়ে ব্যস্ত ঋতুপর্ণা। এই ফিল্মে দেখা যাবে নুসরত জাহান (Nusrat Jahan Ruhi) ও যশ দাশগুপ্ত (Yash Dasgupta)-কেও। এছাড়া ভারত-বাংলাদেশের যৌথ প্রযোজনায় নির্মিত ফিল্ম ‘স্পর্শ’-র শুটিং সম্পূর্ণ করেছেন ঋতুপর্ণা।