whatsapp channel

Nusrat Jahan: দুধ সাদা রঙের শাড়িতে নজর কাড়লেন নুসরত জাহান

সপ্তাহান্ত মানেই নুসরত জাহান (Nusrat Jahan Ruhi)-র সোশ্যাল মিডিয়ায় ছবি শেয়ারের দিন। ইদানিং যথেষ্ট কম সংখ্যক ব্র্যান্ড এনডোর্সমেন্ট করছেন নুসরত। এমনকি যথেষ্ট কম ফিল্মেও কাজ করছেন তিনি। আগামী লোকসভা ভোটে…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

সপ্তাহান্ত মানেই নুসরত জাহান (Nusrat Jahan Ruhi)-র সোশ্যাল মিডিয়ায় ছবি শেয়ারের দিন। ইদানিং যথেষ্ট কম সংখ্যক ব্র্যান্ড এনডোর্সমেন্ট করছেন নুসরত। এমনকি যথেষ্ট কম ফিল্মেও কাজ করছেন তিনি। আগামী লোকসভা ভোটে তাঁর টিকিট হয়তো অনিশ্চিত হলেও হতে পারে। কিন্তু নুসরত মগ্ন নিজের সুরে। তিনি করোনাকাল থেকেই অ্যাকটিভ রয়েছেন সোশ্যাল মিডিয়ায়। প্রত্যেক সপ্তাহান্তে নিয়ম করে ছবি শেয়ার করেন তিনি। বাদ যায়নি চলতি সপ্তাহান্তও।

Advertisements

শুক্রবার ইন্সটাগ্রামে নুসরত শেয়ার করেছেন তাঁর নতুন ফটোশুটের ঝলক। নুসরতের শেয়ার করা ছবিতে তাঁর পরনে রয়েছে সাদা রঙের শিফন শাড়ি। শাড়িটির বৈশিষ্ট্য হল, জমিতে কোনোরকম কারুকার্য না থাকলেও শাড়িটির একদিকের পাড়ে রয়েছে সাদা সুতোর এমব্রয়ডারি। অন্য দিকের পাড়ে বসানো রয়েছে সাদা ফার। সাদা ফারের ডিটেলিং শাড়িটিকে অন্য মাত্রা দিয়েছে। এই শাড়ির সাথে নুসরত টিম আপ করেছেন সাদা রঙের একটি হাই নেক ব্লাউজ। এই ব্লাউজটিও যথেষ্ট স্টাইলিশ। ব্লাউজ জুড়ে রয়েছে সাদা রঙের বিড ও মুক্তোর কারুকার্য। তবে ব্লাউজটির বেস হল ফ্যাব্রিক। ব্লাউজটি দেখতে ক্রপ টপের মতো। সাদা শাড়ির সাথে নুসরতের মেকআপ যথেষ্ট হালকা। ন্যুড শেডের আইশ‍্যাডো ও কালো আইলাইনারের হালকা টানে আকর্ষক হয়ে উঠেছে নুসরতের দুই চোখ। ঠোঁট রাঙানো হালকা গোলাপি রঙের লিপস্টিকে।

Advertisements

চিকবোনে রয়েছে হালকা গোলাপি ব্লাশারের ব্যবহার। চুলে বাঁধা রয়েছে মেসি বান। মুখের চারপাশে ছড়িয়ে রয়েছে হালকা ফ্রিঞ্জ। নুসরতের দুই কানে রয়েছে শাড়ির সাথে মানানসই স্টোন স্টাডেড ঠোকাই নকশাসদৃশ ইয়ারিং। ছবিগুলি শেয়ার করে তিনি ক্যাপশনে পোস্ট করেছেন সাদা রঙের হাঁসের ইমোজি।

Advertisements

আগামী দিন নুসরতকে দেখা যাবে সাসপেন্স থ্রিলার ঘরানার ফিল্ম ‘শিকার’-এ। এই ফিল্মে তাঁর বিপরীতে অভিনয় করছেন যশ দাশগুপ্ত (Yash Dasgupta)।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Nussrat Jahan (@nusratchirps)

whatsapp logo
Advertisements