whatsapp channel

Rubina Dilaik: লাল গোলাপের আড়ালে শরীর লুকাচ্ছেন রুবিনা

কালার্স চ্যানেলের জনপ্রিয় ডেইলি সোপ ‘শক্তি : অস্তিত্ব এক অ্যাহসাস কি’ রুবিনা দিলেক (Rubina Dilaik)-কে এনে দিয়েছিল স্টারডম। পরবর্তীকালে বিগ বসের ঘরে স্টাইল আইকন হিসাবে ধরা দিয়েছিলেন রুবিনা। তাঁর সহনশীল…

Avatar

কালার্স চ্যানেলের জনপ্রিয় ডেইলি সোপ ‘শক্তি : অস্তিত্ব এক অ্যাহসাস কি’ রুবিনা দিলেক (Rubina Dilaik)-কে এনে দিয়েছিল স্টারডম। পরবর্তীকালে বিগ বসের ঘরে স্টাইল আইকন হিসাবে ধরা দিয়েছিলেন রুবিনা। তাঁর সহনশীল মনোভাবের জন্য বিগ বসের ট্রফি জিতেছিলেন তিনি। এবার রুবিনা কয়েটি ছবি পোস্ট করলেন ইন্সটাগ্রাম যাতে নজর কাড়ল তাঁর অদ্ভুতদর্শন পোশাক।

রুবিনার শেয়ার করা ছবিতে তাঁর পরনে রয়েছে সাদা রঙের নেটের তৈরি অফ শোল্ডার গাউন। কিন্তু গাউনের উপরিভাগ চমকপ্রদ। গাউনের উপরিভাগটি একটি সম্পূর্ণ ফুটে ওঠা লাল গোলাপ। হঠাৎই দেখলে মনে হতে পারে রুবিনা হয়তো নিজেকে গোলাপটি দিয়ে ঢাকার চেষ্টা করছেন। গাউনটি সাইড স্লিটেড। এর সাথে মানানসই হয়েছে রুবিনার নো মেকআপ লুক। তাঁর চুলকে ব্যাক কোম্ব করে জেল দিয়ে ওয়েট লুক আনা হয়েছে। রুবিনা ছবিগুলি শেয়ার করে লিখেছেন, অবশেষে তিনি একজন দূরদর্শককে খুঁজে পেয়েছেন যিনি কবিতা লিখতে জানেন।

অবশ্যই এই দূরদর্শক আর কেউ নন। মুম্বইয়ের বাঙালি ফ্যাশন ডিজাইনার সুমন গুহ (Suman Guha)। এর আগে নিয়া শর্মা (Nia Sharma) ‘আইটিএ অ্যাওয়ার্ডস’ -এ যে পোশাকটিতে নজর কেড়েছিলেন, সেটিও ডিজাইন করেছিলেন সুমন। তবে শুধু নিয়া ও রুবিনাই নয়, বলিউডের বহু সেলিব্রিটির জন্য পোশাক ডিজাইন করেছেন তিনি।

আপাতত রুবিনা ‘খতরোঁ কে খিলাড়ি’ রিয়েলিটি শোয়ে অংশগ্রহণ করার জন্য রওনা হয়ে গিয়েছেন সাউথ আফ্রিকা। এদিন তাঁকে ও অভিনব শুক্লা (Abhinab Shukla)-কে একসঙ্গে মুম্বই এয়ারপোর্টে দেখা গেছে। শোনা যাচ্ছে ‘বিগ বস’-এর মতোই এবার একসাথে ‘খতরোঁ কে খিলাড়ি’-তে অংশগ্রহণ করবেন রুবিনা ও অভিনব।

 

View this post on Instagram

 

A post shared by Rubina Dilaik (@rubinadilaik)

whatsapp logo