whatsapp channel

Virat-Anushka: অনুষ্কাকে ডিভোর্স দিলেই ফর্মে ফিরবেন বিরাট, বিস্ফোরক মন্তব্য বলি অভিনেতার

প্রাচীন কাল থেকেই স্বামীর জীবনে কোনো দুর্ঘটনা ঘটলে স্ত্রীদের বলা হয় অপয়া। ইদানিং কালে ক্রিকেটাররা ম্যাচ হারলে তাঁদের স্ত্রীদের অপমানিত হতে হচ্ছে। বিরাট কোহলি (Virat Kohli)-র পারফরম্যান্স ভালো না হওয়ার…

Avatar

প্রাচীন কাল থেকেই স্বামীর জীবনে কোনো দুর্ঘটনা ঘটলে স্ত্রীদের বলা হয় অপয়া। ইদানিং কালে ক্রিকেটাররা ম্যাচ হারলে তাঁদের স্ত্রীদের অপমানিত হতে হচ্ছে। বিরাট কোহলি (Virat Kohli)-র পারফরম্যান্স ভালো না হওয়ার কারণে তাঁদের বিয়ের আগে অনুষ্কা শর্মা (Anushka Sharma)-কে অপমানিত হতে হয়েছিল। বিয়ের পর বেশ কয়েক বছর কেটে গেলেও বদলায়নি চিত্রটা। আবারও বিরাটের খারাপ ব্যাটিং-এর কারণ হলেন অনুষ্কা।

আইপিএলে বিরাট এখনও অবধি নয়টি ম্যাচে 128 রান করেছেন। ব্যাটিং গড় মাত্র 16, স্ট্রাইক রেট 119.62। দুটো ম্যাচে রয়েছে ‘গোন্ডেল ডাক’। রবি শাস্ত্রী (Rabi Shashtri) বিরাটকে কয়েকদিনের ছুটি নেওয়ার পরামর্শ দিয়েছেন। নির্বাচকরাও বিরাটকে বিশ্রাম দেওয়ার চিন্তাভাবনা করছেন। জুন মাসে পাঁচটি টি-টোয়েন্টি ম্যাচ খেলতে ভারতের দক্ষিণ আফ্রিকা সফরে হয়তো নাও থাকতে পারেন বিরাট। যখন কোহলি পরিবারের উপর ঘনিয়ে এসেছে দুশ্চিন্তার ছায়া, সেই সময় চুপ করে থাকতে পারলেন না অভিনেতা-প্রযোজক ও নিজেকে ফিল্ম সমালোচক বলে দাবি করা কামাল আর খান ওরফে কেআরকে (Kamal R.Khan)।

কেআরকে বিরাটের খারাপ পারফরম্যান্স নিয়ে ট্রোল করতে গিয়ে টেনে আনলেন অনুষ্কার নাম। তিনি লিখেছেন, বিরাটের জন্য অনুষ্কা অপয়া। অনুষ্কাকে ডিভোর্স দিলে তবেই ফর্মে ফিরতে পারবেন বিরাট। এরপরেই কেআরকের উপর ক্ষুব্ধ হয়ে ওঠেন নেটিজেনদের একাংশ। তাঁরা বলেন, কেআরকের চিন্তাভাবনা অত্যন্ত নিম্নরুচির। এমনকি অনেকে তাঁকে ‘নির্লজ্জ’ বলেন। কেআরকে কিন্তু কোনো প্রতিক্রিয়া জানাননি।

কারণ তিনি কোনো প্রজেক্ট তৈরি করেন না। তাঁকে অন্য প্রোডাকশনের কোনো প্রজেক্টে দেখা যায় না। বিগ বসের ঘরে অত্যন্ত বাজে ব্যবহারের জন্য পরিচিত ছিলেন কেআরকে। ফলে নিজেকে স্পটলাইটে রাখার জন্য আপাতত টুইটারই তাঁর ভরসা। টুইটারে বিভিন্ন ঘটনা নিয়ে ট্রোল করে ও বিতর্কিত মন্তব্য করে নিজেকে স্টার বানানোর প্রচেষ্টা করছেন কেআরকে।

whatsapp logo