Bengali SerialHoop Plus

Sudipa Chatterjee: কাঁটা চামচ দিয়ে পান্তাভাত! সোশ্যাল মিডিয়ায় ফের হাসির খোরাক সুদীপা

গ্রাম বাংলার অতি পরিচিত খাবার হল পান্তা ভাত। সাথে লঙ্কা, তেল, নুন, আলু মাখা ব্যাস ফার্স্টক্লাস খাবার। এই দিয়েই অনেকে সকাল শুরু করেন, একেবারে কব্জি ডুবিয়ে মানুষ পান্তা খায়, কিন্তু, এই প্রতিবেদনের টুইস্ট হল এখানেই যে রান্নাঘরের রানি কিন্তু পান্তা হাত দিয়ে খান না। তার লাগে কাঁটা চামচ। একেবারে বিদেশি কায়দায় পান্তা ভাত খেয়ে ইতিহাসে নজির গড়লেন সঞ্চালিকা সুদীপা চট্টোপাধ্যায় (Sudipa Chatterjee)।

সোশ্যাল মিডিয়ায় সুদীপা এলেই ট্রোলিং এর ঝড় বয়ে যায়। সে ছেলেকে সোনার পৈতে গয়না পরানো থেকে শুরু করে ফুড ডেলিভারি বয় ইস্যু, পান থকে চুন খসলেই সুদীপাকে নিয়ে রামকাহিনি শুরু হয়ে যায়। বিভিন্ন সময় সোশ্যাল মিডিয়া জুড়ে বয়ে যায় তাঁর বিরুদ্ধে সমালোচনার ঝড়। কখনো কখনো তিনি প্রতিবাদ করেন তো কখনো চুপ থাকেন।

এবার আবারও সমালোচনার শিকার হলেন সঞ্চালিকা সুদীপা। সম্প্রতি, তিনি একটি লাইভ ভিডিওতে আসেন। সেই লাইভ ভিডিওতে একাধিক নেগেটিভ কমেন্ট উড়ে আসে। নানান মানুষ নানান মন্তব্য করেন। এর কারণ হল, গুয়াহাটি গিয়ে পান্তাভাত দিয়ে ব্রেকফাস্ট করেন সুদীপা। পান্তাভাত দিয়ে ব্রেকফাস্ট অনেকেই করেন, এবং এতে কেউ ট্রোলড হয় না, অথচ সুদীপা হয়েছেন। কারণ তিনি শুধু চামচ নয়, একেবারে কাঁটা চামচ দিয়ে পান্তা খেয়ে দেখিয়ে দিলেন কিভাবে যেচে ট্রোলড হয়ে হয়।

লাইভ ভিডিওতে সুদীপা কাঁটা চামচ দিয়ে পান্তা খেয়ে বললেন, জীবনে তিনি প্রথম পান্তা খাচ্ছেন। এরপর ছেলে সকালের খাবারে খাচ্ছে প্যানকেক ও আইস্ক্রিম। এটা দেখানোর পর কিভাবে কেটলি পিঠে তৈরি হয় আর পান্তা মাখা হয় সেটাও দেখলেন। এই গোটা লাইভ ভিডিও দেখে কেউ কেউ লেখেন, “বুড়ি তো হয়েছে কত ন্যাকামি করবে”, কেউ বলেছেন, ” অত্যন্ত নেকুপুশুমুনু মামনি। তাছাড়া ও তেল ছাড়া কিছু বোঝে না।”, কেউ কেউ বলেছেন, “ন্যাকামিতে কোথায় phd করেছেন?”, তবে বেশিরভাগ মানুষ অবাক হয়েছেন কাঁটা চামচ দিয়ে পান্তা ভাত খাওয়া নিয়ে। আপনিও দেখে নিন সুদীপা কেমন পান্তা খেলেন সুদীপার লাইভ ভিডিওতে গিয়ে।

whatsapp logo