whatsapp channel

Hero Alom: সুন্দরবনে সুন্দরী নায়িকার সঙ্গে শুটিং করলেন হিরো আলম

ওপার বাংলা থেকে মুর্শিদাবাদের ধুলিয়ানে একটি অনুষ্ঠানে অংশগ্রহণ করতে এসে খবরের শিরোনাম তৈরি করেছিলেন বাংলাদেশের ইউটিউবার হিরো আলম (Hero Alam)। তিনি বলেছিলেন, বলিউডে কাজ করতে চান। তবে তার জন্য হিরো…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

ওপার বাংলা থেকে মুর্শিদাবাদের ধুলিয়ানে একটি অনুষ্ঠানে অংশগ্রহণ করতে এসে খবরের শিরোনাম তৈরি করেছিলেন বাংলাদেশের ইউটিউবার হিরো আলম (Hero Alam)। তিনি বলেছিলেন, বলিউডে কাজ করতে চান। তবে তার জন্য হিরো আলমের একটি শর্ত রয়েছে। তা হল, বলিউডে তাঁর নায়িকা হবেন দীপিকা পাড়ুকোন (Deepika Padukone)। দীপিকাকে ব্যক্তিগত ভাবে পছন্দ করেন হিরো আলম। তাই তাঁর এই শর্ত। তবে শুটিং করলেন হিরো আলম। কিন্তু তা সুন্দরবনে।

Advertisements

দক্ষিণ চব্বিশ পরগনার কুলতলি ব্লকে গোপালগঞ্জ পঞ্চায়েতের কৈখালি অঞ্চলে নতুন মিউজিক ভিডিওর শুটিং সারলেন হিরো আলম। তবে তাঁর বিপরীতে দীপিকা নন, ছিলেন রিয়া মণি (Riya Mani)। মিউজিক ভিডিওটির নাম ‘গামছা দিয়া বান্ধিয়া মন’। এই মিউজিক ভিডিওটির গীতিকার অমর যাদব (Amar Yadav) ও মণীষা নন্দী (Manisha Nandi)। ‘গামছা দিয়া বান্ধিয়া মন’ -এর সুরকার সমীর স্যান্যাল (Samir Shanyal) ও মিউজিক ডিরেক্টর নীপাংশু দেব (Nipagsu Dev)। মিউজিক ভিডিওটি পরিচালনা করেছেন সালাউদ্দিন গোলদার (Salauddin Golder)। সহকারী পরিচালক ছিলেন রাজীব (Rajib) ও শাকিব হাসান পিয়াদা (Shakib Hasan Piada)। ‘গামছা দিয়া বান্ধিয়া মন’ যৌথ ভাবে প্রযোজনা করছেন হিরো আলম অফিশিয়াল ও জিও বাংলা টিভি।

Advertisements

সুন্দরবনের কিছুটা অংশ রয়েছে বাংলাদেশে ও কিছুটা অংশ ভারতে। ভারতে সুন্দরবনের অঞ্চলে শুটিং করে উচ্ছ্বসিত হিরো আলম। ভারতের সুন্দরবন অঞ্চলে তাঁর আশা ছিল বাঘ ও হরিণ দেখতে পাবেন। তবে এখনও তা পূর্ণ হয়নি। কিন্তু প্রাকৃতিক সৌন্দর্য মুগ্ধ করেছে হিরো আলমকে। শুটিংয়ের পাশাপাশি এলাকাটি তিনি ঘুরে দেখেছেন।

Advertisements

হিরো আলম জানালেন, ‘গামছা দিয়া বান্ধিয়া মন’ গানটি ব্যবহার হবে তাঁর আগামী ফিল্ম ‘লাট্টু’-তে। তবে এখনই এই ফিল্মের কাহিনী বিষয়ে মুখ খুলতে নারাজ তিনি। পাশাপাশি এপার বাংলার শিল্পীদের সাথেও কাজ করার ইচ্ছা প্রকাশ করেছেন হিরো আলম।

Advertisements
whatsapp logo
Advertisements