whatsapp channel

Sachin-Sara: সৌন্দর্যে নজরকাড়া, বলিউডে কাঁপাতে আসছেন সচিন-কন্যা সারা!

জোয়া আখতার (Zoya Akhter)-এর আগামী ফিল্ম নিয়ে এমনিতেই শুরু হয়েছে নেপোটিজম বিতর্ক। সেই ফিল্মে একই সঙ্গে ডেবিউ করতে চলেছেন অমিতাভ বচ্চন (Amitabh Bachchan)-এর নাতি অগস্ত‍্য নন্দা (Agastya Nanda), শাহরুখ খান…

Avatar

জোয়া আখতার (Zoya Akhter)-এর আগামী ফিল্ম নিয়ে এমনিতেই শুরু হয়েছে নেপোটিজম বিতর্ক। সেই ফিল্মে একই সঙ্গে ডেবিউ করতে চলেছেন অমিতাভ বচ্চন (Amitabh Bachchan)-এর নাতি অগস্ত‍্য নন্দা (Agastya Nanda), শাহরুখ খান (Shahrukh Khan)-এর কন্যা সুহানা খান (Suhana Khan) ও শ্রীদেবী (Sridevi) -র কন্যা খুশি কাপুর (Khushi Kapoor)। এবার বলিউডে এই বিতর্ককে জোরদার করে পা রাখতে চলেছেন সচিন তেন্ডুলকর (Sachin Tendulkar)-এর কন্যা সারা তেন্ডুলকর (Sara Tendulkar)।

সম্প্রতি একটি সর্বভারতীয় সংবাদমাধ্যম সূত্রে প্রাপ্ত তথ্য অনুযায়ী, অভিনয়ে বরাবর আগ্রহী সারা হয়তো এবার ডেবিউ করবেন বলিউডে। এই মুহূর্তে তাঁর কাছে রয়েছে বেশ কিছু ব্র্যান্ড এনডোর্সমেন্টের অফার। শোনা যাচ্ছে, অভিনয়েও প্রশিক্ষণ নিয়েছেন সারা। তিনি লো প্রোফাইলে থাকতে পছন্দ করেন। কিন্তু ইন্সটাগ্রামে তাঁর ফলোয়ারের সংখ্যা প্রায় দেড় মিলিয়ন। সচিন ও অঞ্জলি তেন্ডুলকর (Anjali Tendulkar)-ও সারাকে সম্পূর্ণ সমর্থন ও ভরসা করেন। সারা নিজেকে ধীরে ধীরে গ্রুমিং করছেন। লন্ডনের একটি কলেজ থেকে তিনি স্নাতক হয়েছেন।

 

View this post on Instagram

 

A post shared by Sara Tendulkar (@saratendulkar)

আন্তর্জাতিক পোশাকের ব্র্যান্ড সেলফ-পোর্ট্রেট -এর বিজ্ঞাপনের মাধ্যমে মডেলিং-এ ডেবিউ সারার। এই ব্র্যান্ডের পোশাক সাধারণতঃ ই-কমার্স ওয়েবসাইট আজিও-র লাক্সারী শাখায় পাওয়া যায়। সারা যথেষ্ট ফিটনেস সচেতন। নিজেকে ফিট রাখতে নিয়মিত ওয়ার্কআউট করেন সারা। গত বছর জিমের পোশাকে ভাইরাল হয়েছিল তাঁর ছবি।

ক্রিকেটার শুভমন গিল (Shubhman Gill)-এর সাথে সারার সম্পর্কের গুঞ্জন থাকলেও এই বিষয়ে শুভমন বা সারা কেউই কিছু জানাননি।

 

View this post on Instagram

 

A post shared by Sara Tendulkar (@saratendulkar)