whatsapp channel

Manosi Sengupta: ভিজে পোশাকে স্পষ্ট সুগভীর বিভাজিকা, সাহসী ছবিতে বোমা ফাটালেন মানসী

বিকিনি ছবি শেয়ার করার যেন ধুম লেগেছে নেট পাড়ায়। টলিপাড়ার পার্নো মিত্র, মনামী ঘোষদের ছবি ক্রমেই উত্তাপ বাড়াচ্ছে নেট মহলের। এবার ট্রেন্ডে গা ভাসালেন টেলিভিশন তারকা মানসী সেনগুপ্ত (Manosi Sengupta)।…

Nirajana Nag

Nirajana Nag

বিকিনি ছবি শেয়ার করার যেন ধুম লেগেছে নেট পাড়ায়। টলিপাড়ার পার্নো মিত্র, মনামী ঘোষদের ছবি ক্রমেই উত্তাপ বাড়াচ্ছে নেট মহলের। এবার ট্রেন্ডে গা ভাসালেন টেলিভিশন তারকা মানসী সেনগুপ্ত (Manosi Sengupta)। সুইমস্যুট পরা ছবি পরে সুইমিং পুলের জলে শরীর ডুবিয়ে ছবি তুলেছেন তিনি। তাঁর আগুন ধরানো ছবি দেখে খাবি খাওয়ার জোগাড় হয়েছে নেটপাড়ার বাসিন্দাদের। মানসীকে যেন চেনাই যাচ্ছে না।

এবারের শীতকালটা অন্যান্য বারের চেয়ে যেন আলাদা। শীতের পোশাকে উইন্টার ফ্যাশন নয়, বরং স্বল্প থেকে স্বল্পতর পোশাকে ধরা দিচ্ছেন তারকারা। ঠান্ডা জাঁকিয়ে বসতে না বসতেই উষ্ণতার পারদ চড়াতে শুরু করেছেন তাঁরা। মানসীর সাম্প্রতিক ছবি দেখেও চোখ কপালে উঠেছে নেট নাগরিকদের। অ্যানিম্যাল প্রিন্টের সুইমস্যুট পরেছেন অভিনেত্রী। সুস্পষ্ট শরীরের গোপন তম বিভাজিকা। পুলের নীল জলে শরীরের অর্ধেকটা ডুবিয়ে লেন্স বন্দি হয়েছেন নেটিজেনরা।

নেটিজেনরা অবাক মানসীর লুক দেখে। একজন লিখেছেন, হটনেস উপচে পড়ছে। আরেকজন লিখেছেন, বোল্ড কুইন। কয়েকজন দেখে চিনতেই পারছেন না। এই কি ‘নিম ফুলের মধু’র মৌমিতা! শাড়িতে অভিনেত্রীকে দেখে দেখে এখন এমন ছবি রীতিমতো তাক লাগিয়ে দিয়েছে সকলকে। সোশ্যাল মিডিয়ায় অবশ্য এমন বোল্ড ছবি প্রায়ই শেয়ার করে থাকেন মানস। নেট মাধ্যমে উঁকি দিলেই মানসীর এই অবতার চোখে পড়বে।

প্রসঙ্গত, টেলিভিশনের বেশ জনপ্রিয় অভিনেত্রী মানসী। বহু সিরিয়ালে অভিনয় করেছেন তিনি। বেশিরভাগ সময়ই খল চরিত্রেই দেখা যায় তাঁকে। জি বাংলার নিম ফুলের মধু তেও খলনায়িকা মৌমিতার ভূমিকায় অভিনয় করছেন তিনি। সম্পর্কে পর্ণার বড় জা মৌমিতা। তবে এই চরিত্রটিতে দুষ্টুমির সঙ্গে কমেডিও মিশে রয়েছে। দর্শকরা বেশ পছন্দ করছেন মানসীর চরিত্রটি। শুধু বাংলা সিরিয়াল নয়, হিন্দিতেও কাজ করেছেন তিনি। উল্লেখ্য, নিম ফুলের মধু ধারাবাহিকটি বর্তমানে টিআরপি তালিকায় উপরের দিকে রয়েছে। এমনকি কয়েক বার বাংলা সেরাও হয়েছে এই ধারাবাহিকটি।

whatsapp logo
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই