Hoop PlusTollywood

Mimi Chakroborty: ফিরিয়ে দিলেন নুসরত, রাজি হলেন মিমি!

সফলতা যেন তার পদচুম্বন করে। সিনেমা থেকে রাজনীতি, সব জায়গাতেই একইভাবে সফল টলিউড অভিনেত্রী মিমি চক্রবর্তী (Mimi Chakroborty)। কিন্তু এর মাঝেই উঠছে নতুন গুঞ্জন, ওটিটি (OTT) প্ল্যাটফর্মেও নাকি নাম লেখাতে চলেছেন অভিনেত্রী মিমি চক্রবর্তী। এই গুঞ্জন কতটা সত্যি? তাহলে কি এবার সত্যিই ওটিটি প্ল্যাটফর্মে দেখা যাবে মিমিকে? উঠছে প্রশ্ন।

ইতিমধ্যেই বাংলার অনেক অভিনেতা অভিনেত্রী চুটিয়ে কাজ করছেন একাধিক ওটিটি প্ল্যাটফর্মে। শুধু বাংলা নয়, হিন্দি প্ল্যাটফর্মেও কাজ করছেন স্টুডিওপাড়ার অনেকেই। তালিকাটাও বেশ লম্বা। আর সেই তালিকায় যেমন রয়েছেন স্বস্তিকা মুখোপাধ্যায় (Swastika Mukherjee), রাইমা সেন (Raima Sen), পাওলি দামের (Paoli Dam) মতো বড়সড় অভিনেত্রীর নাম, তেমনই রয়েছে পরমব্রত চট্টোপাধ্যায়(Parambrata Chatterjee), আবির চট্টোপাধ্যায়ের (Abir Chatterjee) মতো অভিনেতাদের নামও। তবে এবার কি সেই তালিকায় মিমি? এই গুঞ্জন শুরু হয় এবছর ৬৭ তম ফিল্ম ফেয়ার অ্যাওয়ার্ডের মঞ্চেই। সম্ভবত বিক্রমাদিত্য মোতওয়ানির (Vikramaditya Motwani)আগামী ওয়েব সিরিজে দেখা যাবে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়কে (Prosenjit Chatterjee)। তাঁর সঙ্গে রয়েছেন অদিতি রাও হায়দারি (Aditi Rao Haydari)। সেই সিরিজেই কী দেখা যাবে মিমিকে?  অভিনেত্রী জানান যে, হিন্দি ওটিটিতে ডেবিউ করতে চলেছেন তিনি। খুব শীঘ্রই শুরু হতে চলেছে শ্যুটিং। কিন্তু কনট্রাক্টে থাকার কারণে সেই কথা বিশেষ জানান নি তিনি।

অনেকেই আবার বলছেন যে কাজ ফিরিয়ে দিয়েছেন নুসরত (Nusrat Jahan), সেই কাজেই নাকি দেখা যাবে মিমিকে। কারণ একটাই, সম্প্রতি নুসরত জানান যে গত একবছরে ছেলের জন্য তিনটি হিন্দি ওটিটির অফার ফিরিয়ে দিয়েছেন। যদি সত্যিই কোনও চরিত্র বা গল্প পছন্দ হয় তাহলে ওটিটিতে ডেবিউ করবেন বলে জানান নুসরত। আর এখানেই উঠছে গুঞ্জন। তাহলে কি মিমি সেই জায়গাতেই নাম লেখাবেন?

প্রসঙ্গত, এবছর মুক্তি পেয়েছিল অভিনেত্রী মিমির ছবি ‘মিনি’ (Mini)। এদিকে মুক্তির অপেক্ষায় রয়েছে অরিন্দম শীলের (Arindam Shil)পরিচালনায় নতুন ছবি ‘খেলা যখন’ (Khela Jokhon)।  আর এর মাঝেই এই গুঞ্জন। তবে এই বিষয়ে এখনো স্পষ্টভাবে জানা যায়নি কিছুই।