BollywoodHoop Plus

Helen: ওটিটি প্ল্যাটফর্মে পা রাখলেন বর্ষীয়ান অভিনেত্রী হেলেন, শীঘ্রই শুরুর পথে শুটিং

‘হিরোইন’ ফিল্মে বর্ষীয়ান অভিনেত্রী শগুফতার চরিত্রে অভিনয়ের পর অন্তরালে চলে গিয়েছিলেন হেলেন (Helen)। ফিল্মে অভিনয় না করলেও রিয়েলিটি শোয়ে বিশেষ অতিথি হিসাবে দেখা গিয়েছে তাঁকে। ভাইরাল হয়েছে বান্ধবী ওয়াহিদা রহমান (Wahida Rehman)-এর সঙ্গে তাঁর ছুটি কাটানোর ছবিও। কিন্তু এবার সমস্ত জল্পনার অবসান ঘটিয়ে আবারও অভিনয়ে ফিরছেন হেলেন। তবে রূপোলি পর্দায় নয়, তিনি ফিরছেন ওটিটি-তে।

অভিনউ দেও (Abhinau Deo) পরিচালিত ওয়েব সিরিজ ‘ব্রাউন ইন মুম্বই’-য়ে করিশ্মা কাপুর (Karishma Kapoor) ও হেলেনকে অভিনয় করতে দেখা যাবে। হেলেন যদিও বা মাঝেসাঝে দেখা দিয়েছেন বড় পর্দায়, কিন্তু এটি তাঁর প্রথম ওটিটি প্রজেক্ট। ‘ব্রাউন ইন মুম্বই’-এর শুট হওয়ার কথা ছিল গত বছর। কিন্তু মুম্বইয়ে ওমিক্রণ ক্রমশ বাড়তে থাকায় স্থগিত রাখা হয় শুটিং। এরপর শুটিং স্থির হলেও করিশ্মা করোনায় আক্রান্ত হন। আবারও স্থগিত রাখা হয় শুটিং। কিন্তু করিশ্মা সুস্থ হওয়ার সাথে সাথেই প্রয়াত হন অভিনউ-এর পিতা। ফলে আবারও পিছিয়ে যায় শুটিং। অবশেষে সমস্ত বাধা-বিপত্তি কাটিয়ে শুরু হতে চলেছে শুটিং।

স্বর্ণযুগের নৃত্যশিল্পী হেলেন বলিউডে ক্যাবারের প্রচলন করেন। তাঁর দুর্ধর্ষ নৃত্যশৈলীর কাছে সেই সময় হার মেনেছিলেন সকলে। এর পাশাপাশি খল চরিত্রেও অভিনয় করতে দেখা গেছে হেলেনকে। কিন্তু বয়স বাড়ার সাথে সাথে শারীরিক সমস্যার কারণে কাজের সংখ্যা কমিয়ে দিয়েছিলেন তিনি।

করিশ্মা অভিনীত শেষ ওয়েব সিরিজ ছিল ‘মেন্টালহুড’। এই ওয়েব সিরিজে করিশ্মা ছাড়াও ছিলেন সঞ্জয় সুরি (Sanjay Suri), দিনো মোরেয়া (Dino Morea) প্রমুখ।