Hoop PlusTollywood

Oindrila Sen: ঠোঁটের কোনে লেগে মিষ্টি হাসি, লাল রঙের সালোয়ার-কামিজে হট পোজ ঐন্দ্রিলার

ঐন্দ্রিলা সেন (Oindrila Sen)-এর হাতে বর্তমানে ফিল্মের সংখ্যা কম। তবে ওয়েব সিরিজে ধীরে ধীরে নিয়মিত হয়ে উঠছেন তিনি। বাংলা ধারাবাহিকের মাধ্যমে অভিনয়ে হাতেখড়ি হলেও ছোট পর্দা থেকে দীর্ঘদিন দূরে রয়েছেন ঐন্দ্রিলা। সোশ্যাল মিডিয়ায় তিনি যথেষ্ট অ্যাকটিভ। নিত্যনতুন ফটোশুট শেয়ার করতে পছন্দ করেন ঐন্দ্রিলা। সমালোচনা তাঁকে থামাতে পারেনি। নিজের মতো করেই এগিয়ে গিয়েছেন ঐন্দ্রিলা। সম্প্রতি অনুরাগীদের সাথে তিনি শেয়ার করে নিয়েছেন তাঁর সাম্প্রতিক ফটোশুটের কিছু ঝলক।

ইন্সটাগ্রামে ঐন্দ্রিলার শেয়ার করা ছবিতে তাঁর পরনে রয়েছে লাল রঙের সালোয়ার-কামিজ। সালোয়ার-কামিজটি নুডল স্লিভের। সালোয়ার-কামিজ জুড়ে রয়েছে উজ্জ্বল লাল রঙের সুতোর এমব্রয়ডারি। কাঁধের একপাশে দোপাট্টা নিয়েছেন ঐন্দ্রিলা। দোপাট্টাটিও লাল রঙের। তাতেও রয়েছে চিকনকারি কারুকার্য। সালোয়ার-কামিজের সাথে উজ্জ্বল মেকআপ করেছেন ঐন্দ্রিলা। চোখে ব্যবহার করেছেন শিমারি আইশ‍্যাডো। কালো রঙের আইলাইনারের টান রয়েছে ঐন্দ্রিলার চোখে। ঠোঁটে রয়েছে ন্যুড পিঙ্ক শেডের লিপস্টিকের ব্যবহার। চিকবোনে রয়েছে গোলাপি ব্লাশারের ছোঁয়া। কপালে দুই ভ্রুর মাঝে রয়েছে ছোট্ট টিপ। চুলে বিনুনি করেছেন ঐন্দ্রিলা। সেই বিনুনি ফেলে রেখেছেন কাঁধের একপাশে। মুখের চারপাশে ছড়িয়ে রয়েছে সামান্য ফ্রিঞ্জ।

কানে রয়েছে সাদা রঙের স্টোন স্টাডেড ইয়ারিং। ডান হাতে রয়েছে একগোছা লাল রঙের কাঁচের চুড়ি। হাতের আঙুলে রয়েছে স্টোন স্টাডেড আংটি। ছবিগুলি শেয়ার করে ঐন্দ্রিলা একটি লাল গোলাপের ইমোজি ক্যাপশনে পোস্ট করে লিখেছেন, “তোমার জন্য” কথাটি। অনুরাগীদের প্রশংসায় ভরে গিয়েছে ঐন্দ্রিলার কমেন্ট বক্স। সকলেই তাঁর মিষ্টতা ও সৌন্দর্যের প্রশংসা করেছেন।

সাম্প্রতিক কালে বাংলা ফিল্ম ‘লাভ ম্যারেজ’-এ দেখা গিয়েছে ঐন্দ্রিলাকে। এছাড়াও জি ফাইভের ওয়েব সিরিজ ‘শ্বেতকালী’-তে তাঁর অভিনয় প্রশংসিত হয়েছে।

 

View this post on Instagram

 

A post shared by Oindrila Sen (@love_oindrila)

whatsapp logo