whatsapp channel

করণ জোহারের ‘পদ্মশ্রী’ ফিরিয়ে নিক ভারত সরকার: বিতর্কের চাবুক হাঁকালেন কুইন কঙ্গনা

সুশান্ত হত্যা রহস্য হোক কি বলিউডের নেপোটিজম বিতর্ক, সোশ্যাল মিডিয়ায় নিয়মিত ভাবে বিতর্কিত বয়ান পোস্টে বিশেষ সক্রিয় ভূমিকায় দেখা যায় কঙ্গনা রানাউতকে। দিন দুই আগেই নিজের টিম কঙ্গোনা ট্যুইটার হ্যান্ডেল…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

সুশান্ত হত্যা রহস্য হোক কি বলিউডের নেপোটিজম বিতর্ক, সোশ্যাল মিডিয়ায় নিয়মিত ভাবে বিতর্কিত বয়ান পোস্টে বিশেষ সক্রিয় ভূমিকায় দেখা যায় কঙ্গনা রানাউতকে। দিন দুই আগেই নিজের টিম কঙ্গোনা ট্যুইটার হ্যান্ডেল বন্ধ করে দিতে পারে বলিউড মাফিয়ারা বলে বিস্ফোরক অভিযোগ করেন বলিউডের বিতর্কিত রাণী। যদিও সেই বলিউড মাফিয়া কারা তা বলেন নি কঙ্গনা। সেই বিতর্কিত ট্যুইট এর রেশ কাটতে না কাটতে করণ জোহারকে নিয়ে পুনরায় বেফাঁস মন্তব্য করে বিতর্কে জড়ালেন তিনি।

Advertisements

উল্লেখ্য, সুশান্তের মৃত্যুর পরপরই নেপোটিজম নিয়ে শুরু হওয়া তুমুল বিতর্কে কঙ্গনা যোগ দিয়ে একের পর এক অভিযোগ করতে থাকেন করণ জোহারকে নিয়ে। করণের বিরুদ্ধে সুশান্ত সহ বহু তারকার কেরিয়ার নষ্ট করার চক্রান্তের অভিযোগ তোলেন তিনি। তাঁর কেরিয়ার নিয়েও উঠে পড়ে লেগেছিলেন করণ এমন দাবিও করেন কুইন কঙ্গনা।

Advertisements

করণকে নিয়ে এবার আবার বেলাগাম মন্তব্য করে সোশ্যাল মিডিয়ায় তর্ক-বিতর্কের ঝড় তুললেন অভিনেত্রী। টিম কঙ্গনার ট্যুইটার হ্যান্ডেল থেকে পোস্ট করে লেখা হয়–‘ ভারত সরকারের কাছে আমার অনুরোধ করণ জোহারের পদ্মশ্রী যেন ফিরিয়ে নেন সরকার। তিনি একটি আন্তর্জাতিক মঞ্চে সকলের সামনেই আমাকে ইন্ডাস্ট্রি থেকে চলে যেতে বলেন, সুশান্তের কেরিয়ার নষ্ট করার চক্রান্ত করেন, উরি যুদ্ধের সময় পাকিস্তানকে সমর্থন করেন এবং এখন ভারতীয় সেনা বিরোধী ছবিকে সমর্থন করছেন।”

Advertisements

টিম কঙ্গনার এই পোস্টের পর তর্ক-বিতর্কে উত্তাল সোশ্যাল মিডিয়া। কিছুদিন আগে অবশ্য কঙ্গনা বলেন তাঁর করণের সঙ্গে ব্যক্তিগত কোনো শত্রুতা নেই, তিনি শুধুমাত্র তাঁর মত ভুক্তভোগীদের পরিস্থিতি ও কষ্টের কথা করণকে অবগত করাতে চান। কিন্তু আজকের এই পোস্ট ব্যক্তি করণের বিরোধী বলে কঙ্গনাকে কটাক্ষ করাও হয় সোশ্যাল মিডিয়ায়। আবার এমন সাহসী মন্তব্যের জন্য কঙ্গনাকে বাহবাও জানান অনেক নেপোটিজম বিরোধী মানুষ।

Advertisements

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media