whatsapp channel

Sohini Sarkar: এই ছবি শেয়ার করে কটাক্ষের শিকার অভিনেত্রী সোহিনী

সোহিনী সরকার (Sohini Sarkar) ইদানিং দক্ষ অভিনেত্রী হওয়ার পাশাপাশি ব্যক্তিগত কারণের জন্য বারবার খবরের শিরোনামে উঠে এসেছেন। দীর্ঘদিন ধরেই তিনি রণজয় বিষ্ণু (Ranojoy Vishnu)-র সাথে সম্পর্কে রয়েছেন। কিন্তু এর মাঝেই…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

সোহিনী সরকার (Sohini Sarkar) ইদানিং দক্ষ অভিনেত্রী হওয়ার পাশাপাশি ব্যক্তিগত কারণের জন্য বারবার খবরের শিরোনামে উঠে এসেছেন। দীর্ঘদিন ধরেই তিনি রণজয় বিষ্ণু (Ranojoy Vishnu)-র সাথে সম্পর্কে রয়েছেন। কিন্তু এর মাঝেই তাঁদের সম্পর্কে চিড় ধরার কথা শোনা গিয়েছিল। সোহিনী এই বিষয়ে মুখ না খুললেও রণজয় তা নিছকই গুজব বলে উড়িয়ে দিয়েছিলেন। সোহিনীকে অবশ্য একাই পাহাড়ে বেড়াতে যেতে দেখা গিয়েছিল। কিন্তু আবারও তাঁদের সম্পর্ক জোড়া লেগেছে। ফলে সোহিনীর সাথে রণজয়কে বিভিন্ন ইভেন্টে একসাথে দেখা যাচ্ছে। সোহানী সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট সক্রিয়। সম্প্রতি তিনি নিজের একটি ছবি শেয়ার করেছেন।

Advertisements

বৃষ্টির সন্ধ্যায় একটি কফি শপে চা খেতে গিয়েছিলেন সোহিনী। সেখানেই তাঁর বিপরীতে থাকা সঙ্গী তাঁর এই ছবিটি তুলেছেন। ছবিতে সোহনীর পরনে রয়েছে একটি স্প্যাগেটি স্লিভ ড্রেস যার ডিপ নেকলাইনের কারণে উন্মুক্ত রয়েছে সোহিনীর ক্লিভেজ। কোনো মেকআপ না করলেও হালকা গোলাপি রঙের লিপস্টিকে ঠোঁট রাঙিয়েছেন সোহিনী। চুল খোলা রয়েছে। হাসিমুখে ছবিটি তুলেছেন সোহিনী। গালে হাত দিয়ে রয়েছেন তিনি। হাসতে গিয়ে দাঁতে দাঁত চেপে মজা করেছেন। ছবিটি ইন্সটাগ্রামে শেয়ার করে সোহিনী লিখেছেন, বৃষ্টি ও চা। তাঁর ব্যাকগ্রাউন্ডে কফি শপের অন্দরসজ্জা ফুটে উঠেছে। এটি প্রচুর সবুজ গাছ ও আলো দিয়ে সাজানো।

Advertisements

সোহিনীর ছবির কমেন্ট বক্সে তাঁর অনুরাগীদের একাংশ ছবিটির প্রশংসা করার পরিবর্তে তাঁর কাছে কফি শপের নাম জানতে চেয়েছেন। অনেকে সোহিনীর খোলামেলা পোশাক নিয়ে অশ্লীল কটাক্ষ করেছেন। অনেকে তাঁর হাসি নিয়ে কটাক্ষ করে লিখেছেন, সোহিনীর টুথপেস্টে কি নুন আছে! অনেকেই লিখেছেন, সোহিনীকে শাড়ি পরে বেশি সুন্দর লাগে।

Advertisements

আগামী দিনে সোহিনীর হাতে রয়েছে একগুচ্ছ প্রোজেক্ট। এর মধ্যে খুব শীঘ্রই মুক্তি পেতে চলেছে ‘আবার বিবাহ অভিযান’ যাতে অভিনয় করেছেন তিনি। এছাড়াও শ্রীজাত (Srijato)-র পরিচালনায় তৈরি আগামী ফিল্ম ‘চল রাস্তায় সাজি ট্রামলাইন’-এ পরমব্রত (Parambrata Chattopadhyay)-এর বিপরীতে দেখা যাবে সোহিনীকে।

Advertisements

whatsapp logo
Advertisements