BollywoodHoop Plus

Shahid-Kareena: শাহিদ-করিনার গোপন ছবি ফাঁস, কড়া হুমকির সামনে ঝোঁকেনি মিডিয়া

বলিউডে একসময় যথেষ্ট চর্চিত ছিলেন শাহিদ কাপুর (Shahid kapoor) ও করিনা কাপুর (Kareena Kapoor khan)। তাঁদের প্রেম টিনসেল টাউনের আলোচনার বিষয় হয়ে উঠেছিল। অনেকেই ভেবেছিলেন, শাহিদ ও করিনার বিয়ে হতে চলেছে। কিন্তু তাঁদের আশায় জল ঢেলে ‘যব উই মেট’ ফিল্মের পর ব্রেক-আপ হয়ে গিয়েছিল এই জুটির। পরবর্তীকালে করিনা বিয়ে করেন সইফ আলি খান (Saif Ali Khan)-কে। শাহিদ বিয়ে করেন মীরা রাজপুত (Meera Rajput)-কে। কিন্তু এখনও অবধি নেটদুনিয়ায় ঘুরে বেড়ায় তাঁদের প্রেমের স্মৃতি, একটি ছবি যাতে লিপলক কিস করছেন শাহিদ ও করিনা।

সেই সময় এই ছবিটি জুড়ে তৈরি হয়েছিল বিতর্ক। মুম্বইয়ের একটি নাইটক্লাবে এই মুহূর্ত ক্যামেরাবন্দি হয়েছিল। ছবিটি মিডিয়ার আই ক্যান্ডি হয়ে উঠতেই রীতিমত চটে গিয়েছিলেন শাহিদ ও করিনা। তাঁরা বলেছিলেন, ওই ছবিতে যাঁরা ক্যামেরাবন্দি হয়েছেন তাঁরা শাহিদ ও করিনা নন, অন্য কেউ। অবশ্যই তাঁরা মিথ্যা কথা বলেছিলেন। ওই রাতে শাহিদ ও করিনা নাইটক্লাবে ঘনিষ্ঠ হয়েছিলেন। কিন্তু এই ঘটনায় শাহিদ ও করিনা মিডিয়াকে আইনি নোটিস দিয়েছিলেন। তাঁরা বলেছিলেন, তাঁদের ছবি বিকৃত করা হয়েছে। যদি নাইটক্লাবে সেদিন তাঁরা না গিয়ে থাকেন, তাহলে বিকৃত করার প্রশ্নই বা উঠছে কেন?

শাহিদ ও করিনা বলেছিলেন, তাঁদের ব্যক্তিগত গোপনীয়তাকে ক্ষুণ্ণ করা হয়েছে। এমনকি তাঁরা বলেন, ওই মিডিয়া হাউস তাঁদের কাছে ক্ষমা না চাইলে কুড়ি কোটি টাকার দাবিতে তাঁরা মামলা করবেন। কিন্তু ওই মিডিয়া হাউস যোগ্য উত্তর দিয়েছিল।

ওই মিডিয়া হাউসের এডিটর জানিয়েছিলেন, ছবিগুলি বিকৃত করা হয়নি। উপরন্তু সেগুলি অশালীন নয়। ওই মিডিয়া হাউস সেদিন প্রমাণ করেছিল, তারা মেরুদন্ডহীন নয়।

whatsapp logo