whatsapp channel

Madhumita Sarcar: একাই পাহাড় ভ্রমণে মধুমিতা

মধুমিতা সরকার (Madhumita Sarcar) কয়েক মাস আগেই একটি সাক্ষাৎকারে জানিয়েছিলেন, তিনি একাই ঘুরতে যেতে ভালোবাসেন। এই প্রসঙ্গে তিনি জানিয়েছিলেন, চলতি বছরের মাঝামাঝি আবারও বেরিয়ে পড়ার ইচ্ছা আছে তাঁর। সেই কথামতো…

Avatar

মধুমিতা সরকার (Madhumita Sarcar) কয়েক মাস আগেই একটি সাক্ষাৎকারে জানিয়েছিলেন, তিনি একাই ঘুরতে যেতে ভালোবাসেন। এই প্রসঙ্গে তিনি জানিয়েছিলেন, চলতি বছরের মাঝামাঝি আবারও বেরিয়ে পড়ার ইচ্ছা আছে তাঁর। সেই কথামতো আপাতত মুসৌরিতে ঘুরতে গিয়েছেন মধুমিতা।

ভরা বর্ষার মরসুমে উত্তরাখন্ডের শহর মুসৌরির নৈসর্গিক প্রাকৃতিক সৌন্দর্যের মাঝে ঘুরে বেড়াচ্ছেন মধুমিতা। সেখান থেকে একাধিক ছবি শেয়ার করছেন তিনি। কখনও মধুমিতাকে দেখা যাচ্ছে, চা খেতে খেতে পাহাড়ের সৌন্দর্য উপভোগ করতে।তাঁর পরনে রয়েছে সবুজ ক্রপ টপ ও নীল ডেনিম। চোখে সানগ্লাস, মাথায় সবুজ টুপি। কখনও নাইট সুটে, বিনা মেক আপে ছবি শেয়ার করেছেন মধুমিতা।

সম্প্রতি মুক্তি পেয়েছে মধুমিতা অভিনীত ফিল্ম ‘কুলের আচার’। এই ফিল্মে তাঁর বিপরীতে অভিনয় করেছেন বিক্রম চট্টোপাধ্যায় (Vikram Chatterjee)। ‘কুলের আচার’-এ মধুমিতার শাশুড়ির ভূমিকায় অভিনয় করেছেন ইন্দ্রাণী হালদার (Indrani Halder)। মৈনাক ভৌমিক (Mainak Bhowmik) এই ফিল্মের ক্রিয়েটিভ ডিরেক্টর। বিয়ের পর মেয়েদের নিজেদের পিতৃদত্ত পদবী ব্যবহার করা উচিত অথবা স্বামীর পদবী ব্যবহার করা অনুচিত কিনা, তা নিয়েই তৈরি হয়েছে ‘কুলের আচার’।

অপরদিকে হইচই-এর ওয়েব সিরিজ ‘উত্তরণ’ -এর মাধ্যমে ওটিটিতেও পা রেখেছেন মধুমিতা। ‘উত্তরণ’-এ এক শিক্ষিকার ভূমিকায় অভিনয় করেছেন মধুমিতা যে জড়িয়ে যায় এমএমএস-এর জালে। পাশাপাশি মধুমিতা কাজ করছেন দক্ষিণী ফিল্মেও।

whatsapp logo