whatsapp channel

Koushani Mukherjee: খোলা পিঠে পিছলে যাচ্ছে রোদ, মোহিনী রূপে মন কাড়লেন কৌশানী

গত বছরেই নিজেকে নতুন রূপে মেলে ধরেছেন অভিনেত্রী কৌশানী মুখোপাধ্যায় (Koushani Mukherjee)। টলিউড ইন্ডাস্ট্রিতে কম দিন হল না তাঁর। এতদিন যাবত মূলত মূলধারার বাণিজ্যিক ছবিতেই দেখা গিয়েছে তাঁকে। দেব এবং…

Nirajana Nag

Nirajana Nag

Advertisements
Advertisements

গত বছরেই নিজেকে নতুন রূপে মেলে ধরেছেন অভিনেত্রী কৌশানী মুখোপাধ্যায় (Koushani Mukherjee)। টলিউড ইন্ডাস্ট্রিতে কম দিন হল না তাঁর। এতদিন যাবত মূলত মূলধারার বাণিজ্যিক ছবিতেই দেখা গিয়েছে তাঁকে। দেব এবং মিঠুন চক্রবর্তী অভিনীত ‘প্রজাপতি’ ছবিতে অবশ্য তাঁর চরিত্রটি ছোট হলেও বেশ অন্য রকম ছিল। পছন্দও করেছিলেন দর্শকরা। তবে কৌশানী মূল চমকটা দেন রাজ চক্রবর্তী পরিচালিত ওয়েব সিরিজ ‘আবার প্রলয়’এ। একেবারে ভিন্ন অবতারে ধরা দেন তিনি।

Advertisements

ওয়েব সিরিজে একেবারে ডিগ্ল্যাম লুকে ধরা দিলেও বাস্তব জীবনে কিন্তু দিন দিন আরো স্টাইলিশ হয়ে উঠছেন কৌশানী। সোশ্যাল মিডিয়ায় ২০ লক্ষের বেশি ফলোয়ার রয়েছে তাঁর। সেখানে ফটোশুটের ছবি সহ রিল ভিডিও বানিয়েও শেয়ার করেন তিনি। দীর্ঘদিনের প্রেমিক বনি সেনগুপ্তের সঙ্গেও প্রচুর যুগল ছবি রয়েছে তাঁর। অনুরাগীরা অপেক্ষা করে থাকেন তাঁর নতুন পোস্ট দেখার জন্য।

Advertisements

Koushani Mukherjee: খোলা পিঠে পিছলে যাচ্ছে রোদ, মোহিনী রূপে মন কাড়লেন কৌশানী

Advertisements

সম্প্রতি কৌশানীর কিছু ছবি নিয়ে বেশ চর্চা শুরু হয়েছে নেট পাড়ায়। গোলাপি রঙের মারমেড স্টাইল ড্রেসে ধরা দিয়েছেন তিনি। ব্যাকলেস বডি হাগিং ড্রেসটির সঙ্গে মানানসই ডিউয়ি মেকআপ করেছেন অভিনেত্রী। কানে রূপোলি দুল। যত্ন করে কালার করা চুল রেখেছেন খোলা। ছবিগুলি দেখেই বোঝা যাচ্ছে, একটি রুফটপ ক্যাফেতে ফটোশুট করেছেন তিনি। মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে গিয়েছে কৌশানীর এই ছবিগুলি।

Advertisements

প্রসঙ্গত, টলিউডের বেশ পুরনো অভিনেত্রী কৌশানি। কেরিয়ারের শুরু থেকেই বনির সঙ্গে তাঁর প্রেম। সম্পর্কটা কোনোদিন আড়ালেও রাখেননি দুজনে। অভিনেত্রীর পরিবারের তরফে জানা গিয়েছে, খুব শীঘ্রই নাকি বিয়ের পিঁড়িতে বসবেন বনি কৌশানি। যদিও বিষয়টা নিয়ে অভিনেতা অভিনেত্রীর কেউই মুখ খোলেননি এখনো। শোনা গিয়েছিল, শিবপ্রসাদ নন্দিতার নতুন ছবির জন্যও নাকি প্রস্তাব দেওয়া হয়েছে অভিনেত্রীকে। রাজিও নাকি হয়েছেন তিনি। যদিও পুরোটাই রয়েছে গুঞ্জনের জায়গায়। এখনো পর্যন্ত নির্মাতাদের তরফে কোনো চূড়ান্ত ঘোষণাই করা হয়নি। সবটাই রয়েছে জল্পনার স্তরে।

 

View this post on Instagram

 

A post shared by Koushani (@myself_koushani)

whatsapp logo
Advertisements
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই