BollywoodHoop PlusReality show

Kapil Sharma: ‘বাড়িতে থাকতে দেন না বৌমা’, শো চলাকালীন মুখ খুললেন কপিল শর্মার মা

এতদিন ধরে ভারতের সবচেয়ে নামী কমেডিয়ান কপিল শর্মা (Kapil Sharma)-কে নিয়ে চর্চা হত। কিন্তু এবার চর্চার বিষয় হয়ে দাঁড়াল তাঁর পরিবারের অন্দরমহল। অন্দরমহলকে অন্তরাল থেকে আলোয় নিয়ে এলেন খোদ কপিলের মা। সম্প্রতি তিনি এসেছিলেন কপিল শর্মার শোয়ে। শোয়ে এসে পুত্রবধূ গিনি ছতরত(Ginni Chatrat)-এর প্রসঙ্গে বিশেষ কথা জানালেন তিনি।

কপিল শর্মার শোয়ে এসেছিলেন অভিষেক বচ্চন (Abhishek Bachchan) ও চিত্রাঙ্গদা সিং (Chitrangada Singh)। কপিল তাঁদের সঙ্গে নিজের মায়ের পরিচয় করিয়ে দিয়ে বলেন, একসময় মা তাঁকে বিয়ের জন্য জোরাজুরি করতেন। কিন্তু বর্তমানে গিনির সঙ্গে বাড়িতে একা থাকতে পারেন না কপিলের মা। কপিলের মা-ও বললেন, গিনি তাঁকে এক মিনিটের জন্য বসতে দেন না। উপস্থিত দর্শকরা তাঁর এই কথায় হেসে ফেলেন। কপিলের মা বলেন, গিনি তাঁকে কপিলের শোয়ে পাঠিয়ে দেন একপ্রকার জোর করেই। এমনকি শোয়ে আসার জন্য তিনি কপিলের মাকে পোশাক বার করে দেন।

 

View this post on Instagram

 

A post shared by Kapil Sharma (@kapilsharma)

কপিল জানান, সুরাটে ‘কৌন বনেগা ক্রোড়পতি’-র তের নম্বর সিজনেও কপিলের মা তাঁর সঙ্গী হয়েছিলেন। যখন শোয়ের সঞ্চালক অমিতাভ বচ্চন (Amitabh Bachchan) তাঁকে জিজ্ঞাসা করেছিলেন, তিনি কি খেয়ে কপিলের জন্ম দিয়েছেন, তখন কপিলের মা উত্তর দিয়েছিলেন ডাল-রুটি।

সম্প্রতি কপিল তাঁর স্ত্রী গিনির জন্মদিন পালন করেছেন। কলেজ থেকে তাঁদের প্রেমের সূত্রপাত। 2018 সালে তাঁদের বিয়ে হয়। 2019 সালের ডিসেম্বর মাসে জন্ম হয় তাঁদের কন্যাসন্তান আনাইরা (Anayra)-র। সম্প্রতি তাঁদের পুত্রসন্তান তৃষাণ (Trishaan)-এর জন্ম হয়েছে।

 

View this post on Instagram

 

A post shared by Kapil Sharma (@kapilsharma)

whatsapp logo