Bengali SerialHoop Plus

Soumitrisha Kundu: ‘একটা সময় তো শেষ হবেই’, ‘মিঠাই’-এর ভবিষ্যৎ নিয়ে মুখ খুললেন সৌমিতৃষা!

বাংলা ধারাবাহিকের জগতে অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হল ‘মিঠাই’। একটা সময় টিআরপি তালিকায় রাজ করত ‘মিঠাই’। ঘরে ঘরে তখন এই ধারাবাহিক নিয়ে চর্চা হত। প্রথম ৫০ পর্বের বাজিমাত করেছিল ‘মিঠাই’ (Mithai)। এক্কেবারে টিআরপি তালিকার সিংহাসন দখল করেছিল সেটি। তবে সময়ের সঙ্গে কমে জনপ্রিয়তা। শেষমেষ ধারাবাহিক বন্ধের গুঞ্জন শুরু হয় গত ডিসেম্বরে। তবে এবার আজ ধারাবাহিক নিয়ে এল বড়সড় আপডেট।

দু’বছর ধরে টিভি পর্দায় চলছে ‘মিঠাই’ ধারাবাহিকটি। শুরুর দিকে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছিল এই ধারাবাহিক। মিঠাই-এর চরিত্রে সৌমিতৃষা কুন্ডুর (Soumitrisha Kundu) অভিনয় ব্যাপক মন জয় করেছিল দর্শকদের। বাইরে শুটিং করতে গিয়েও মানুষের ভালোবাসা পেয়েছিল গোটা টিম। কিন্তু তারপর ধীরে ধীরে গল্পে একঘেয়েমি এসে যাওয়ার কারণে মানুষের মন থেকে দুরত্ব তৈরি ‘মিঠাই’-এর। সেখান থেকে গল্পে বড়সড় চমক আনেন নির্মাতারা। মিঠাই-এর মৃত্যু হয় মাঝপথেই। এন্ট্রি হয় মিঠি-র। একইরকম দেখতে, কিন্তু আদব কায়দায় অন্যরকম একটি চরিত্র। নতুনভাবে উচ্ছেবাবুর মন জয় করতে থাকে মিঠি। আর নতুনভাবে এই গল্প শুরু হতেই আবার জনপ্রিয়তা পায় ধারাবাহিকটি। এখন আপডেট এল এই ধারাবাহিকের ভবিষ্যৎ নিয়েই।

জানা গেছে, এই এপ্রিলেই শেষ হবে ‘মিঠাই’-এর সম্প্রচার। কারণ ধারাবাহিকের গল্প সেদিকেই এগোচ্ছে দিনের পর দিন। আর এই প্রসঙ্গে পর্দার ‘মিঠাই’কে প্রশ্ন করা হলে তার উত্তর ছিল ইঙ্গিতপূর্ণ। তিনি বলেন, “টক্কর ব্যাপারটা ওভাবে ভাবলে হবে না। নতুন আসবে, নতুনকে জায়গা দিতে হবে। আমরাও একসময় নতুন ছিলাম, পুরোনোরা আমাদের জায়গা দিয়েছে। মেগার সিরিয়াল একটা সময় তো শেষ হবেই। এটা একটা অভ্যাস সেই অভ্যাস পরিবর্তন হবেই। তবে একটা কথা আমি বরাবর বলেছি, মিঠাই এক নম্বরে থাকুক দশ নম্বরে থাকুক– দর্শকদের ভালোবাসা থেকে আমরা বঞ্চিত হব না শেষদিন পর্যন্ত। মিঠাইয়ের পরেও সেই ভালোবাসা থেকে যাবে।”

প্রসঙ্গত, কয়েকদিন আগেই এই বিষয়ে ধারাবাহিকের পরিচালক মুখ খুলেছিলেন। পরিচালক রাজেন্দ্র প্রসাদ দাস বলেন, ‘আপনাদের মতো আমিও শুনছি মিঠাই নাকি শেষ হচ্ছে। এক বছর ধরে আমি এটাই শুনছি। গত বছরও যখন মাঝে টিআরপি একটু ডাউন ছিল, তখন আমাকে অনেকে এই প্রশ্ন করেছে। আমি তো চ্যানেলের কেউ নই, আমি পরিচালক। চ্যানেল যতক্ষণ না পর্যন্ত চ্যানেলের তরফে আমাকে জানানো হচ্ছে ততক্ষণ আমি কিছু জানি না। একটা কথা তো ঠিক, একটা সিরিয়াল শুরু হলে শেষ তো হবেই, তবে সেটা কবে হবে আমি জানি না’।

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা