whatsapp channel

‘মধুমিতার সঙ্গে ভবিষ্যতে কাজ করব না’, সরাসরি জানিয়ে দিলেন প্রাক্তন স্বামী সৌরভ

ইদানিং পেশাদারিত্বের কাছে হার মানছে সম্পর্ক। বহু প্রাক্তন প্রেমিক-প্রেমিকা অথবা স্বামী-স্ত্রী রয়েছেন যাঁরা বিচ্ছেদের পরেও একসঙ্গে কাজ করছেন বা করেছেন। কারণ একটাই। পেশাদারিত্ব তাঁদের কাছে প্রথম প্রায়োরিটি। কিন্তু সম্প্রতি সৌরভ…

Avatar

HoopHaap Digital Media

ইদানিং পেশাদারিত্বের কাছে হার মানছে সম্পর্ক। বহু প্রাক্তন প্রেমিক-প্রেমিকা অথবা স্বামী-স্ত্রী রয়েছেন যাঁরা বিচ্ছেদের পরেও একসঙ্গে কাজ করছেন বা করেছেন। কারণ একটাই। পেশাদারিত্ব তাঁদের কাছে প্রথম প্রায়োরিটি। কিন্তু সম্প্রতি সৌরভ চক্রবর্তী (sourav chakraborty)-র গলায় শোনা গেল অন্য সুর।

অভিনেতা সৌরভ চক্রবর্তী জানিয়ে দিয়েছেন, তাঁর প্রাক্তন স্ত্রী মধুমিতা সরকার (madhumita sarkar)-এর সঙ্গে কাজ করতে তিনি কমফর্টেবল নন। সৌরভ বলেছেন, তিনি এত পেশাদার নন। তিনি জানিয়েছেন, তাঁর কাছে আড়াই ঘন্টার ফিল্মের সাফল্যের চেয়ে সফল দাম্পত্য বেশি গুরুত্বপূর্ণ। সফল দম্পতি হিসাবে তিনি তাঁর মা ও বাবার উদাহরণ তুলে ধরলেন। সৌরভ মনে করেন, মধুমিতারও তাঁর সঙ্গে কাজ করতে অস্বস্তি হবে। তিনিও নিজের কমফর্ট জোন বেরোতে চাইবেন না। তাই আড়াই ঘন্টার জন্য কোনো খারাপ পরিস্থিতি সৃষ্টি না করাই ভালো বলে সৌরভ মনে করেন। কারণ তাঁর ও মধুমিতার আড়াই বছরের বিচ্ছেদের পর রুপোলি পর্দায় তাঁরা একসঙ্গে আড়াই ঘন্টা কাটাতে চান না।

সৌরভ জানিয়েছেন, এই মুহূর্তে কেরিয়ারে ফোকাস করাই তাঁর মূল লক্ষ্য। সম্প্রতি পরিচালক অঞ্জন দত্ত (anjan dutta)-এর প্রথম ওয়েব সিরিজ ‘মার্ডার ইন দ্য হিলস’-এর ট্রেলার মুক্তি পেয়েছে। এই ওয়েব সিরিজে সৌরভকে একজন পরিচালকের ভূমিকায় দেখা যাবে। অঞ্জন দত্তের মতো কিংবদন্তীর সঙ্গে কাজ করতে পেরে অত্যন্ত উচ্ছ্বসিত সৌরভ। এছাড়াও নিজেও একটি ওয়েব সিরিজ প্রযোজনা করতে চলেছেন সৌরভ। সেদিকেও অনেকটা বেশি সময় ধরে কাজ করতে হচ্ছে তাঁকে।

আড়াই বছর আলাদা থাকলেও মধুমিতার সঙ্গে সৌরভের আইনত বিচ্ছেদ এখনও হয়নি। কিন্তু আগামী দিনে কোনো সম্পর্কে জড়িয়ে পড়ার মানসিকতা হারিয়েছেন সৌরভ। পরিচালনা, অভিনয়, প্রযোজনার পাশাপাশি সৌরভ কবিতাও লেখেন। মাঝে মাঝেই কবিতা লিখে ইন্সটাগ্রামে পোস্ট করেন তিনি। এছাড়া নিজের কবিতার ভিডিও বানিয়েছেন সৌরভ। আপাতত বিয়ে বা প্রেমের জল্পনা থেকে নিজেকে দূরে রাখতে চান সৌরভ।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media