whatsapp channel

Sayantani Guha Thakurta: পরনে কালো সুইমসুট, নেটদুনিয়ায় উষ্ণতা ছড়ালেন জনপ্রিয় টেলি অভিনেত্রী

সায়ন্তনী গুহ ঠাকুরতা (Sayantani Guha Thakurta), নামটি সকলের কাছে পরিচিত না হলেও টেলিভিশনের দৌলতে অভিনেত্রী হিসাবে চেনা মুখ তিনি। একসময় রণজয় বিষ্ণু (Ranojoy Vishnu)- র সাথে সম্পর্কে ছিলেন সায়ন্তনী। পরবর্তীকালে…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

সায়ন্তনী গুহ ঠাকুরতা (Sayantani Guha Thakurta), নামটি সকলের কাছে পরিচিত না হলেও টেলিভিশনের দৌলতে অভিনেত্রী হিসাবে চেনা মুখ তিনি। একসময় রণজয় বিষ্ণু (Ranojoy Vishnu)- র সাথে সম্পর্কে ছিলেন সায়ন্তনী। পরবর্তীকালে তা ভেঙে যায়। সায়ন্তনী সেই সময় টেলিভিশন ও মডেলিং-এর দুনিয়ায় খ্যাতি অর্জন করলেও রণজয়ের হাতে বেশি কাজ ছিল না। তবে ব্রেক-আপের পর দেরিতে হলেও ঘুরে দাঁড়িয়েছেন সায়ন্তনী। সম্প্রতি তাঁকে দেখা গেল মন্দারমণিতে ছুটি কাটাতে।

Advertisements

পুজোর পর কলকাতার বাইরে গিয়েছেন সায়ন্তনী। সপ্তাহান্তে মন্দারমণিতে ঘুরতে গিয়েছেন তিনি। মন্দারমণির বিলাসবহুল রিসর্টে ছুটি কাটাচ্ছেন সায়ন্তনী। সেখান থেকে একাধিক ছবি ও ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করছেন তিনি। তবে মন্দারমণির রিসর্টের পুলে সায়ন্তনীর ছবিগুলি নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে। ছবিগুলিতে সায়ন্তনীর পরনে রয়েছে কালো রঙের বিকিনি। তার উপর অ্যানিম্যাল প্রিন্টেড কাফতান পরেছেন সায়ন্তনী। চুল খোলা রয়েছে। ওয়াটারপ্রুফ মেকআপ করেছেন তিনি, তবে তা হালকা।

Advertisements

Advertisements

পুলের নীল জলে ডুবে ছবিগুলি তুলেছেন সায়ন্তনী। দূরে দেখা যাচ্ছে সবুজ ঘাসের লন। অপরদিকে কয়েকটি ছবিতে ধরা পড়েছে সমুদ্রের কিছু অংশ। ছবিগুলি শেয়ার করে ক্যাপশন দিয়ে সায়ন্তনী লিখেছেন, মন্দারমণি তাঁর অত্যন্ত প্রিয় স্থান।

Advertisements

সম্প্রতি প্রযোজক হিসাবে আত্মপ্রকাশ করেছেন সায়ন্তনী। তাঁর জীবনে এসেছে নতুন সম্পর্ক। তাঁর বয়ফ্রেন্ড মডেল-অভিনেতা বিক্রম শর্মা (Vikram Sharma) দক্ষিণী ফিল্মের পরিচিত মুখ। আপাতত ওয়েব সিরিজ ও ফিল্মের কাজ নিয়ে চূড়ান্ত ব্যস্ত সায়ন্তনী। তাঁর নতুন ওয়েব সিরিজ ‘ডাক্তারবাবু’-র স্ট্রিমিং সম্প্রতি শুরু হয়েছে ক্লিক ওটিটি প্ল্যাটফর্মে।

whatsapp logo
Advertisements