Hoop PlusTollywood

Dev: দেবের জন্মদিনে মাঝরাতে এই উপহার দিলেন রুক্মিণী

বড়দিনের প্রাক্কালে রিলিজ করেছে দেব (Dev) ও মিঠুন চক্রবর্তী (Mithun Chakraborty) অভিনীত ফিল্ম ‘প্রজাপতি’। এই ফিল্মটি নন্দনে শো না পাওয়ার ফলে সৃষ্টি হয়েছে বিতর্ক। তবে 25 শে ডিসেম্বর বিতর্ক থেকে একটু দূরে থাকতেই চেষ্টা করলেন দেব। কারণ এদিন ছিল তাঁর জন্মদিন। রাত বারোটা বাজার সাথে সাথেই সেলিব্রেশন শুরু হয়েছিল।

সারা রাত ধরে সেলিব্রেশন ও খাওয়া-দাওয়ার পাশাপাশি রুক্মিণী মৈত্র (Rukmini Maitra)-র তরফে তাঁর প্রেমিকের জন্য ছিল বিশেষ চমক। এক শপিং মলের বাইরে রুক্মিণী একটি ফ্লেক্স ঝোলানোর ব্যবস্থা করেছিলেন যাতে লেখা ছিল দেবের জন্মদিনে তাঁর প্রতি শুভেচ্ছাবার্তা ও ভালোবাসা। 25 শে ডিসেম্বর মাঝরাতে কলকাতার রাস্তায় একটি ভিডিও তুলে তা ইন্সটাগ্রামে শেয়ার করেছেন পরিচালক রাজা চন্দ (Raja,Chanda)-র স্ত্রী অভিনেত্রী পিয়ান সরকার (Paean sarkar)। তবে ভিডিওটি অবশ্য শুট করেছেন দেব। চলতি বছর রিলিজ করেছে দেব ও রুক্মিণী অভিনীত ফিল্ম ‘কিশমিশ’। দীর্ঘদিন ধরেই সম্পর্কে রয়েছেন তাঁরা।

 

View this post on Instagram

 

A post shared by Paean Sarkar (@paeanforyou)

বর্ষশেষে ‘প্রজাপতি’-র রিভিউ যথেষ্ট ভালো। এই ফিল্মে দেব ছাড়াও মুখ্য চরিত্রে অভিনয় করেছেন মিঠুন চক্রবর্তী (Mithun Chakraborty), মমতা শঙ্কর (Mamata Shankar), শ্বেতা ভট্টাচার্য (Sweta Bhattacharya)। তবে এই ফিল্ম নন্দনে শো না পাওয়ার ফলে দেব একটি টুইট করে লিখেছেন, তিনি মিস করবেন নন্দনকে। আপাতত গল্প এখানেই শেষ।

প্রয়াত তরুণ মজুমদার (Tarun Majumder)-এর স্মৃতিতে তৈরি ফিল্ম ‘প্রজাপতি’ পরিচালনা করেছেন অভিজিৎ সেন (Abhijit Sen)। এই ফিল্মের মূল রসদ পিতা-পুত্রের সম্পর্কের রসায়ন। উপরন্তু এই ফিল্মের মাধ্যমেই আবারও দীর্ঘ ছেচল্লিশ বছর পর পর্দায় ফিরলেন মিঠুন ও মমতা শঙ্করের জুটি।

 

View this post on Instagram

 

A post shared by Dev Adhikari (@imdevadhikari)

whatsapp logo