whatsapp channel

ছোট পোশাকে লকডাউনের দুপুরে বেডরুমে একা কি করছেন ঝুমা বৌদি! রইল সেই ছবি

এনার ছবি নিয়ে নতুন কিছুই বলার অপেক্ষা রাখে না। সামাজিক মাধ্যমে তার ছবিতে সরগরম সর্বদাই এ যুগের আধুনিক প্রজন্ম, কারন তিনি যে সকলের প্রিয় ঝুমা বৌদি। বাংলা ওয়েব সিরিজের জগতে…

Avatar

HoopHaap Digital Media

এনার ছবি নিয়ে নতুন কিছুই বলার অপেক্ষা রাখে না। সামাজিক মাধ্যমে তার ছবিতে সরগরম সর্বদাই এ যুগের আধুনিক প্রজন্ম, কারন তিনি যে সকলের প্রিয় ঝুমা বৌদি। বাংলা ওয়েব সিরিজের জগতে তিনি একজন বড় মাপের হট আইকন। উষ্ণতার উৎস বলা চলে বিবাহিতা এই ভোজপুরি অভিনেত্রীকে। বাংলা ভাষার একটি মাত্র ওয়েব সিরিজ ‘দুপুর ঠাকুরপো’র দ্বিতীয় সিজনে অভিনয় করেন,আর তাতেই হয়েছে বাজিমাত। মোনালিসা রাতারাতি ঝুমা বৌদি হিসেবে বাঙালি ছেলেদের ক্রাশে পরিনত হন।

এই লকডাউনের সময় আমাদের সকলের প্রিয় ঝুমা বৌদি কী করছেন তা জেনে নিতে ইচ্ছে করছে নিশ্চই? চলুন জেনে নেওয়া যাক একাকিনী ঝুমা বৌদি কী করছেন এই দিনগুলিতে। ইনস্টাগ্রামে প্রতিদিন নিত্যনতুন পোস্ট দিয়ে সকলকে চমকে দেন প্রিয় বৌদি মোনালিসা। বাড়িতে থাকাকালীন নিজের সারাদিনের খুঁটিনাটি শেয়ার করবেন না, তা কী হয়! সেই নিয়েই দিলেন পোস্ট, শেয়ার করলেন বেশ কিছু উষ্ণ ছবি।

নিজের বেডরুমে একাই শুয়ে রয়েছেন, স্বল্প পোশাকে লাস্যময়ী বৌদির রূপে মুগ্ধ অগণিত ঠাকুরপো’রা। ছবি পোস্ট করার সাথে সাথেই তা হয়ে যায় ভাইরাল। লকডাউনের দুপুরে বেশ হালকা মেজাজেই রয়েছেন অভিনেত্রী সে কথা আলাদা করে বলে দিতে হয় না। তার সেই আনন্দঘন মুহূর্তের ছবিগুলি নীচে সাজানো রইল একঝলক দেখে নিন।

View this post on Instagram

Don’t Let Yesterday Use Up Too Much Of Today … 😇

A post shared by MONALISA (@aslimonalisa) on

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media