whatsapp channel

Anamika Chakraborty: পোশাক নিয়ে সমালোচনার মুখে অভিনেত্রী অনামিকা

স্টার জলসায় একসময় সম্প্রচারিত হত শন ব্যানার্জী (Sean Banerjee) ও অনামিকা (Anamika Chakraborty) অভিনীত সিরিয়াল ‘এখানে আকাশ নীল’। এই সিরিয়ালে উজান ও হিয়ার চরিত্রে অভিনয় করে মন কেড়ে নিয়েছিলেন তাঁরা।…

Avatar

স্টার জলসায় একসময় সম্প্রচারিত হত শন ব্যানার্জী (Sean Banerjee) ও অনামিকা (Anamika Chakraborty) অভিনীত সিরিয়াল ‘এখানে আকাশ নীল’। এই সিরিয়ালে উজান ও হিয়ার চরিত্রে অভিনয় করে মন কেড়ে নিয়েছিলেন তাঁরা। ‘এখানে আকাশ নীল’ শেষ হওয়ার বহুদিন পরেও উজান ও হিয়াকে মিস করতেন দর্শকরা। পরবর্তীকালে শন ও অনামিকা বহু প্রজেক্টে অভিনয় করলেও দর্শকদের কাছে তাঁদের পরিচয় উজান ও হিয়া নামে। শন ইতিমধ্যেই অনেকগুলি সিরিয়ালে অভিনয় করেছেন। অনামিকাকে দেখা যাচ্ছে এসভিএফ নির্মিত শর্ট ফিল্মে। এছাড়াও জি বাংলার ‘উড়ন তুবড়ি’-তে নিশার চরিত্রে অভিনয় করেছেন তিনি, পাশাপাশি ‘লালকুঠি’-তে দেখা যাচ্ছে তাকে।

অনামিকা সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট অ্যাকটিভ। প্রায়ই বিভিন্ন ধরনের ছবি ও ভিডিও নেটদুনিয়ায় শেয়ার করেন তিনি। সেগুলি যথেষ্ট ভাইরাল হয়। সাম্প্রতিক কালে খোলামেলা পোশাকে ছবি শেয়ার করেছিলেন অনামিকা। কিন্তু এই কারণে তাঁকে ট্রোলড হতে হল। কারণ দর্শকদের একাংশ এখনও অবধি হিয়ার ইমেজ থেকে অনামিকাকে আলাদা করতে পারেননি।

অনামিকা বোধহয় জানতেন, এই ছবির কারণে ট্রোল করা হতে পারে তাঁকে। এই কারণে ছবিটি শেয়ার করে ক্যাপশন দিয়ে তিনি লিখেছেন, তাঁকে কেউ ঘৃণা করলেও তাতে তাঁর কিছু যায়-আসে না। কারণ ঘৃণার মাধ্যমেও মানুষ তাঁকে মনে রাখে। অনামিকার ছবির কমেন্ট বক্সে এক নেটিজেন লিখেছেন, অনামিকা তাঁর পোশাক, ভদ্রতা, সভ্যতা সব ভুলে গিয়েছেন। অনেকে লিখেছেন, অনামিকা তাঁদের মন ভেঙে দিয়েছেন।

অনেকে লিখেছেন, অনামিকার উচিত ঢাকা পোশাক পরা। নাহলে দেখতে লজ্জা লাগে। তবে অনামিকা ট্রোলের উত্তর দেননি।

whatsapp logo