BollywoodHoop Plus

Rakhi Sawant: ভরা বর্ষায় মুম্বইয়ের রাস্তা পরিষ্কার করার কাজে নামলেন রাখি সাওয়ান্ত, ভাইরাল ভিডিও

রাখি সাওয়ান্ত (Rakhi sawant) খবরে থাকতে পছন্দ করার পাশাপাশি খবর তৈরি করতেও পছন্দ করেন। এমনকি তার জন্য নিজের ব্যক্তিগত জীবন নিয়ে পাবলিসিটি স্টান্ট করতেও পিছপা নন তিনি। এক মাস আগে প্রাক্তন স্বামী রীতেশ (Ritesh)-এর নামে রাখির অভিযোগ ছিল, রীতেশ ক্রমাগত তাঁকে হুমকি দিচ্ছেন। তা নিয়ে বেশ কিছুদিন জলঘোলা হয়েছিল। ওশিওয়ারা থানার বাইরে তাঁর বর্তমান প্রেমিক আদিল খান দুরানি (Adil Khan Durani)-র সাথে অত্যন্ত কান্নাকাটি করে মিডিয়ার কাছে রীতেশের পর্দা ফাঁস করেছিলেন রাখি। এবার মাস ঘুরতে না ঘুরতেই রাখি ফিরে এসেছেন নিজের মেজাজে।

রাখির সাম্প্রতিক ভিডিও দেখে মনে হচ্ছে দিল্লির গদি হেলানোর প্ল্যান করেছেন তিনি। মুম্বইয়ে এই মুহূর্তে বর্ষার মরসুম। প্রায় রোজ সেখানে বৃষ্টি হচ্ছে। রাস্তার ধারে জমছে জল ও নোংরা। তার সাথেই উপড়ে গিয়েছে ইলেকট্রিকের খুঁটি। রাজনৈতিক নেতাদের দৃষ্টি আকর্ষণ করতে অবলীলায় রাখি পৌঁছে গিয়েছেন সেখানে। এদিন রাখির পরনে ছিল হালকা গোলাপি রঙের ফুলস্লিভ ক্রপ টপ ও ফুশিয়া পিঙ্ক রঙের জেগিংস। পায়ে কালো স্নিকার্স ও হাতে জিম গ্লাভস পরে কোদাল নিয়ে রাখি নেমে পরেছেন রাস্তা সাফাই করতে। অবশ্যই সেখানে ভিড় করেছেন পাপারাৎজিরাও। তার মাঝেই রাখিকে দেখতে একজন অটোওয়ালা থেমে গিয়েছিলেন। রাখি “এখানে তামাশা হচ্ছে!” বলে কোদাল নিয়ে তাঁর পিছনে ছুটতেই অটোসমেত ভাগলবা তিনি।

রাস্তার বেহাল দশার দিকে দৃষ্টি আকর্ষণ করে রাখি বললেন, তিনি জিমে এসেছিলেন। জিমে আসার পথে তিনি দেখেছেন রাস্তার দুর্দশা। কেন্দ্রীয় সরকার ‘আচ্ছে দিন’ আসার কথা বললেও তা আদৌ আসেনি। নিজেই কোদাল দিয়ে রাস্তা সাফ করার সময় পাপারাৎজিদের সামনে নোংরা বর্জ্যর দিকে দৃষ্টি আকর্ষণ করে রাখি বললেন ‘বিএমসি’-র লোক ডেকে নোংরা সাফ করাতে। চুপচাপ বসে না থেকে রাস্তা পরিষ্কার রাখার বার্তা দিলেন রাখি। তিনি বললেন, প্রত্যেক নাগরিক নিজের বাড়ি পরিষ্কার রাখতে পারলে রাস্তা পরিষ্কার রাখতে পারবেন না কেন!

পাপারাৎজিরা রাখিকে ইলেকশনের কথা জিজ্ঞাসা করলে রাখি বলেন, তিনি কোনো পার্টিকে বিশ্বাস করেন না, এমনকি নিজের পার্টিকেও নয়। তবে হয়তো রাখি ‘ড্রামা কুইন’। কিন্তু বিনোদনের মাধ্যমে সামাজিক বার্তা দিতে জানেন তিনি।

whatsapp logo