whatsapp channel

Basabdatta Chatterjee: মাতৃদিবসের আগেই এলো সুখবর, মা হতে চলেছেন জনপ্রিয় অভিনেত্রী বাসবদত্তা

আজ মাতৃদিবস, মেয়েদের জন্য আজকের দিন খুবই স্পেশ্যাল। বিশেষত, যারা নতুন মা হয়েছেন বা হতে চলেছেন তাদের কাছে আজকের দিন খুবই গুরুত্বপূর্ন। সেই রেশ টেনেই আজকের খবর - মা হতে…

Avatar

Advertisements
Advertisements

আজ মাতৃদিবস, মেয়েদের জন্য আজকের দিন খুবই স্পেশ্যাল। বিশেষত, যারা নতুন মা হয়েছেন বা হতে চলেছেন তাদের কাছে আজকের দিন খুবই গুরুত্বপূর্ন। সেই রেশ টেনেই আজকের খবর – মা হতে চলেছেন টলি পাড়ার অভিনেত্রী। দুদিন আগেই মা হওয়ার সুখবর দেন তিনি। প্রসঙ্গত, যেই নারী মা হওয়ার পথে থাকুন না কেন, এই আনন্দ এক স্বর্ণালী আনন্দ, যাকে ভাগ করলে দ্বিগুণ হয়। তেমনই সুখ ভাগ করে নিলেন অভিনেত্রী বাসবদত্তা চট্টোপাধ্যায় (Basabdatta Chatterjee)। গত, ৬ মে ছিল অভিনেত্রীর জন্মদিন, ওই দিনই জীবনের সেরা সুখনুভূতি শেয়ার করেন তিনি। এই মুহূর্তে কত মাসের অন্তঃসত্ত্বা সেসব বিস্তারিত না জানা গেলেও আগামী দিনে সন্তানের জন্ম দিতে চলেছেন বাসবদত্তা।

Advertisements

একটা সময় ‘গানের ওপারে’ ধারাবাহিক দিয়ে পথ চলা শুরু করেন তিনি। শুরুতেই ঋতুপর্ণ ঘোষের সান্নিধ্য পান। পরবর্তীতে ‘বয়েই গেল’-ধারাবাহিকে মুখ্য চরিত্রে দেখা যায় তাকে। পরবর্তীতে, ‘নেতাজি’ ধারাবাহিকে দেখা যায় অভিনেত্রীকে।

Advertisements

Advertisements

ধারাবাহিক ছাড়াও একটি সিনেমায় অভিনয় করেন তিনি। ‘আশা যাওয়ার মাঝে’ সিনেমাটি ভেনিস চলচ্চিত্র উৎসবে যায়। জাতীয় পুরস্কার পায় দুটি বিভাগে এই সিনেমা, এবং বাসবদত্তা এই সিনেমার জন্য পুরস্কার পান এবং সম্মানিত হন। ‘আশা যাওয়ার মাঝে’ ছাড়াও অভিনেত্রী কাজ করেন ‘অভিযান’ ও ‘সাধারণ মেয়ে’ ছবিতে। আপাতত, কাজ থেকে বিরতি নিচ্ছেন তিনি।

Advertisements

প্রায় চার বছর আগে বিয়ে করেন অভিনেত্রী বাসবদত্তা। তার স্বামী একজন সাংবাদিক। বাসবদত্তার বাবা ছিলেন একজন চলচ্চিত্র সমালোচক। অভিনয় জীবনে আসবেন এমনটা পরিকল্পনা ছিল না অভিনেত্রীর, কিন্তু দৈবক্রমে ঋতুপর্ণ ঘোষের হাত ধরেই প্রথম কাজের সুযোগ পান। হিসেব পাল্টে দেয় ‘গানের ওপারে’। এখন তিনি অভিনেত্রী পাশাপাশি হবু মা। HoopHaap Entertainment- এর তরফ থেকে Basabdatta Chatterjee-র জন্য রইলো শুভ কামনা।

whatsapp logo
Advertisements